শীতের পার্টিতে চমকে দিন এই মজাদার স্ন্যাকসে

নতুন বছরে উইকেন্ড জমে উঠুক হুল্লোড় আর পার্টিতে। আর পার্টি জমজমাট করতে মজাদার কিছু স্ন্যাকসের হদিশ রইল গ্যালারির পাতায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৮ ১০:২১
Share:
০১ ০৮

চিজ চিকেন কাবাব: সান্ধ্য পার্টি জমিয়ে দিতে চিজ আর চিকেনের কম্বিনেশনের কোনও তুলনাই হয় না। চিকেন, মোজারেল্লা, চিজ, ডিম আর মশলা সহযোগে মুচমুচে কাবাব পরিবেশন করে চমকে দিন সবাইকে।

০২ ০৮

হানি চিলি পোটেটো: এটি খুব পপুলার চাইনিজ স্ন্যাকস। ডিপ ফ্রায়েড আলুর সঙ্গে চিলি সস, মধু, গারলিক সস, ভিনিগার, গোলমরিচ দিয়ে রাঁধা এই ডিশ পার্টির জন্য মন্দ নয়।

Advertisement
০৩ ০৮

মাশরুম টিক্কা: ডায়েটের কথা ভাবলে এই ডিশের মজা নেওয়া যাবে না। কারণ মাশরুম টিক্কা খুবই স্পাইসি। রসুনের গন্ধ যাঁদের পছন্দ তাঁরা ট্রাই করে দেখতেই পারেন।

০৪ ০৮

চিজ পিজা: পার্টির জন্য সবচেয়ে সহজলভ্য ডিশ পিজা। বাড়িতেও বানাতেও পারেন এই ডিশ।

০৫ ০৮

ইতালিয়ান চিজ মেটাবলস: রাতের পার্টির জন্য পারফেক্ট এই কন্টিনেন্টাল ডিশ। চিকেন, ডিম, চিজ, ব্রেড ক্রাম্ব দিয়ে তৈরি চটপটে মেটাবলস গরম গরম পরিবেশন করুন।

০৬ ০৮

চিজ ফ্রাইস: ককটেল বা মকটেলের সঙ্গে দারুণ জমে চিজ ফ্রাইস। ফ্রেঞ্চ ফ্রাইয়ের উপর চিজ ছড়িয়ে, হোয়াইট সস সহযোগে খান চিজ ফ্রাইস।

০৭ ০৮

কলিফ্লাওয়ার মাঞ্চুরিয়ান: এই ডিশ একটু ট্রাডিশনাল। ফুলকপির সঙ্গে নানা সবজি মিশিয়ে গরম গরম মাঞ্চুরিয়ান পরিবেশন করুন ফ্রায়েড রাইস বা হাক্কা নুডলসের সঙ্গে।

০৮ ০৮

অমৃতসর পনীর টিক্কা: এই পঞ্জাবী রেসিপি যে কোনও বিয়েবাড়ি বা পার্টিতে খুবই জনপ্রিয়। বানানোও খুব সহজ। স্টার্টারে স্পাইসি ফ্লেভার আনতে সার্ভ করতেই পারেন অমৃতসর পনীর টিক্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement