Virat Kohli

চেন্নাইয়ের হোটেলের অগোছালো ঘর গোছাতে শুরু করে দিলেন বেন স্টোকস

বিরাট কোহালির ভারতের মোকাবিলা করতে ভারতের মাটিতে পা রেখেছেন বেন স্টোকস।ভিডিয়োতে দেখা গিয়েছে স্টোকসের ঘরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কিট ব্যগ থেকে ল্যাপটপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ১৬:৪৫
Share:

আপাতত ঘরবন্দি স্টোকস। ফাইল চিত্র

বিরাট কোহালির ভারতের মোকাবিলা করতে ভারতের মাটিতে পা রেখেছেন বেন স্টোকস। চেন্নাইয়ে আপাতত ৫ দিনের কোয়রান্টিনে রয়েছেন আইসিসি টেস্ট তালিকার এক নম্বর এই অলরাউন্ডার। শ্রীলঙ্কা সফর সেরে জো রুট, মইন আলিরা ভারতে আসার পর কোয়রান্টিন পর্ব শেষ করে অনুশীলনে নামবেন।

Advertisement

ভারতে পৌঁছে অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়াতে নিজের ঘরের বেশ কয়েকটা ভিডিয়ো পোস্ট করেলন স্টোকস। ভিডিয়োতে দেখা গিয়েছে স্টোকসের ঘরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কিট ব্যগ থেকে ল্যাপটপ। ইনস্টাগ্রামে স্টোকস লিখেছেন, “কোয়রান্টিনে আছি। তাই আপানাদের সঙ্গে দেখা করতে পারব না। এই ৫ দিন একটা ঘরে বদ্ধ থাকা খুব কঠিন। তবে নিয়ম মানতেই হবে। সবেমাত্র ১ দিন কাটালাম। এখনও ৪ দিন বাকি। বিছানা পরিস্কার রাখা থেকে জিম করা, দিনটা বেশ ভালই কাটল। আপনারাও ঘরের কাজ নিজে করুন। এভাবেই আরও ৪ দিন কাটাব।’’

দলের ওপেনার ররি বার্নস ও জোফ্রা আর্চার ইতিমধ্যেই কোয়রান্টিনে রয়েছেন। এবার তাঁদের সঙ্গে স্টোকসও জুড়লেন। ইংল্যান্ডের বাকি দল ২৭ জানুয়ারি চেন্নাইতে চলে আসছে। ভারতের বিপক্ষে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে প্রথম টেস্ট খেলতে নামবেন জো রুটরা। তবে ৪ ম্যাচের বহু প্রতীক্ষিত টেস্ট সিরিজ খেলতে নামার আগে মাত্র তিনদিন অনুশীলনের সুযোগ রয়েছে ইংল্যান্ডের সামনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন