Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘দ্রুত দেখা হবে!’ বিরাট কোহালির ভারতকে হুঙ্কার দিলেন বেন স্টোকস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ জানুয়ারি ২০২১ ১৫:২৩
ভারতে আসার বিমান ধরলেন বেন স্টোকস। ছবি : টুইটার

ভারতে আসার বিমান ধরলেন বেন স্টোকস। ছবি : টুইটার

স্যার ডন ব্র্যাডম্যানের দেশে অস্ট্রেলিয়াকে উড়িয়ে দেওয়ার পর এবার টিম ইন্ডিয়ার লক্ষ্য ব্রিটিশ বধ। এই হাইভোল্টেজ সিরিজ শুরু হওয়ার আগে বিরাট কোহালির ভারতকে হুঙ্কার দিলেন বেন স্টোকস। ভারতে রওনা হওয়ার ছবি টুইটারে শেয়ার করে লিখলেন, ‘দ্রুত দেখা হবে!’

আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টেস্ট সিরিজ। সঙ্গে ৫টি টি-টোয়েন্টি ও ৩টি একদিনের ম্যাচ। জো রুটের দল এই মূহুর্তে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত থাকলেও ক্রিকেট বিশ্ব কিন্তু ভারতের বিরুদ্ধে সিরিজ দেখার জন্যই মুখিয়ে আছে। তেমনই টিম ইন্ডিয়ার বিরুদ্ধে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন এই মুহুর্তে টেস্ট ক্রিকেটের এক নম্বর অলরাউন্ডার। তাই হয়তো এমন হুঙ্কার দিলেন।

তাছাড়া আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের কথা মাথায় রেখে আসন্ন সিরিজ অনেক তাৎপর্যপূর্ণ। ৭১.৭ শতাংশ জয়ের অনুপাতে (করোনার জন্য যেহেতু অনেক সিরিজ বাতিল হয়েছে, তাই জয়ের শতাংশই টেস্ট চ্যাম্পিয়নশিপের ক্ষেত্রে বিচার্য) ভারত এখন শীর্ষে রয়েছে। এরপর রয়েছে নিউজিল্যান্ড (৭০ শতাংশ), অস্ট্রেলিয়া (৬৯.২ শতাংশ), ইংল্যান্ড (৬৫.২ শতাংশ)। তফাৎ যেহেতু খুব কম, তাই এই সিরিজ দুই দলের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Advertisement

আরও পড়ুন

Advertisement