Advertisement
Presented by
Co powered by
Associate Partners
Durga Puja 2022

সিক্স প্যাক, সুঠাম পেশি, ব্রেকফাস্টে কী খান রণবীর?

রণবীর সিংহ হয়ে ওঠার জন্য কতটা পরিশ্রম করতে হয় অভিনেতাকে?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪০
Share: Save:

অভিনয় থেকে ফ্যাশন সেন্স, ফটোশ্যুট থেকে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে মিষ্টি খুনসুটি- নেট দুনিয়ার বরাবরই চর্চায় থাকেন রণবীর সিংহ। বহু নারীর তিনি স্বপ্নের পুরুষ। এমনকি অনেক পুরুষও হতে চান তাঁরই মতো। কিন্তু জানেন কি রণবীর সিংহ হয়ে ওঠার জন্য কতটা পরিশ্রম করতে হয় অভিনেতাকে?

খ্যাতনামী হওয়া মুখের কথা নয়! তারকাদের ঝাঁ-চকচকে উপস্থিতি দেখে আমজনতার মনে হতেই পারে, সবটাই বিলাসবহুল জীবনের কল্যাণে। আদতে কিন্তু তা নয়। স্বাস্থ্যকর জীবনযাপন, কঠিন রুটিন এবং কড়া ডায়েটে দিন কাটে তাঁদের। পেশীবহুল চেহারা ,অ্যাবস পেতে কঠোর পরিশ্রম করতে হয় প্রত্যেক তারকাকেই। পুষ্টিবিদ থেকে শুরু করে প্রয়োজনীয় চিকিৎসকের পরামর্শ- নির্দিষ্ট নিয়মে বাঁধা তারকাদের রোজনামচা।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বেশ কিছু দিন আগের কথা। অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে মেতেছিলেন ‘আস্ক মি এনিথিং’-এর মজার খেলায়। সেখানেই এক অনুরাগীর প্রশ্নের উত্তরে বেরিয়ে আসে তারকার প্রাতরাশের হালহকিকত। মেনু বেশ দীর্ঘ! প্রথমে রণবীর শুরু করেন এক বাটি ওটস দিয়ে । ১৩০ গ্রাম ওটসের সঙ্গে ১৫ গ্রাম বাদাম এবং ৫ গ্রাম চকোলেট চিপস। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি ও শরীর ডিটক্স করতে এর পরে বিভিন্ন পানীয়ের পালা। জলখাবার শেষ হয় প্রোবায়োটিক ড্রিংক এবং শিলাজিৎ - অশ্বগন্ধা খেজুর বল দিয়ে।

রণবীরের মতে, ফিটনেসের আসল চাবিকাঠি হল স্বাস্থ্যকর প্রাতরাশ! অভিনেতার ডায়েটে ব্রেকফাস্টের রাজকীয় মেনুতেও তারই প্রমাণ। নিয়ম মতে, প্রাতরাশ বেশি পরিমাণেই হওয়া দরকার। ব্যক্তি বিশেষে নির্ভর করে ডায়েট কেমন হবে । এ ক্ষেত্রে একমাত্র ভরসা নিউট্রিশনিস্ট।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

অনেকেই হয়তো জানেন না, রণবীরও বেশ ভোজনরসিক। রোজ রোজ একই খাবার একেবারেই না-পসন্দ অভিনেতার । এবং খুবই ভালবাসেন পিৎজা খেতে। শোনা যায়, এই পিৎজা-প্রেমই দীপিকা পাড়ুকোনের বোন অনিশার সঙ্গে তাঁর সম্পর্ককে মজবুত করেছে! এ ছাড়া সিন্ধি খাবার খেতেও বেশ ভালবাসেন রণবীর। তাঁর প্রিয় সিন্ধি খাবার ভাত, বুন্দি ও সিন্ধি তরকারী এবং আরবি টুক।অভিনেতার মতো সুপুরুষ হতে চান? নজর থাক নিজেদের জলখাবারের থালায়।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.