Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

রিল্যায়ান্স জিও-কে টেক্কা দিতে এয়ারটেলের নতুন ডেটা প্যাক

সংবাদ সংস্থা
২৭ জুলাই ২০১৭ ১৮:৫৪

এ দেশের বাজারে রিল্যায়ান্স জিও-র ধাক্কায় বেসামাল এয়ারটেল, ভোডাফোন-সহ সব টেলিকম সংস্থা। রিল্যায়ান্সকে মাত দিতে প্রায়ই নিজেদের ডেটা প্যাকে বদল আনছে প্রত্যেকে। আনছে নিত্য নতুন অফার। এ বার নতুন ইন্টারনেট প্যাক আনল এয়ারটেল। তবে এই সুবিধা শুধুমাত্র প্রিপেড গ্রাহকদের জন্য।

আরও পড়ুন: এক নজরে জিও ফোনের সুবিধা-অসুবিধা

সম্প্রতি জিও-র ‘ধন ধনা ধন’ প্ল্যানে ইতি হয়েছে। ঠিক এই মুহূর্তেই নিজেদের তুরুপের তাস ছাড়ল এয়ারটেল। রিল্যায়ান্স জিও-র থেকে দাম সামান্য কমিয়ে নতুন ডেটা প্ল্যান বাজারে আনল তারা। নতুন এই প্ল্যানে ৭৯৯ টাকায় প্রতিদিন ৩ জিবি করে টু-জি, থ্রি-জি এবং ফোর-জি ডেটা পাবেন গ্রাহকেরা। প্ল্যানটির বৈধতা থাকবে ২৮ দিন পর্যন্ত। এ ছাড়া থাকছে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল এবং এসটিডি ফোন কলের সুবিধাও। তবে এই সুবিধা পাবেন শুধু প্রিপেড গ্রাহকরাই।

Advertisement

‘ধন ধনা ধন’ অফার শেষ হওয়ার পর, নতুন ডেটা প্যাক বাজারে এনেছে রিল্যায়ান্স জিও। প্রিপেড গ্রাহকদের জন্য ১৯ টাকা থেকে ৯,৯৯৯ টাকা পর্যন্ত এবং পোস্ট-পেডদের জন্য ৩০৯ থেকে ৯৯৯ টাকা পর্যন্ত প্ল্যান রয়েছে জিও-র। ২৮ দিনের জন্য ৫০৯ টাকায় যেখানে রিল্যায়ান্স জিও-তে প্রতি দিন ২ জিবি ডেটা পাওয়া যাবে, সেখানে ৭০৯ টাকায় প্রতি দিন ৩ জিবি করে ডেটা পাবেন এয়ারটেল গ্রাহকেরা।

আরও পড়ুন

Advertisement