• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুজোয় ৩ দুর্ঘটনায় মৃত ৫, আহত ৩

Death
প্রতীকী ছবি।

পুজোর দিনগুলিতে তিনটি দুর্ঘটনায় মৃত্যু হল পাঁচ জনের। আহত তিন। দু’টি দুর্ঘটনা ঘটেছে ষষ্ঠী ও দশমীর ভোরে, অন্যটি নবমীর রাতে। ঘটনাস্থল বিধাননগর কমিশনারেটের নিউ টাউন, কৈখালি ও উল্টোডাঙা উড়ালপুল।

পুলিশ জানায়, ষষ্ঠীর ভোরে ভিআইপি রোড ধরে উল্টোডাঙার দিকে যাচ্ছিল একটি মোটরবাইক। চালকের সঙ্গে ছিলেন আরোহীও। উল্টোডাঙা উড়ালপুলের আগে নিয়ন্ত্রণ হারিয়ে বাতিস্তম্ভে ধাক্কা মারেন চালক। হাসপাতালে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। পরে মারা যান আরোহীও।

দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে নবমীর রাতে নিউ টাউনের বালিগুড়িতে। ডিভাইডারে ধাক্কা মারে ইকো পার্কের দিকে যাওয়া একটি গাড়ি। জখম হন চালক-সহ চার জন। পুলিশ তাঁদের হাসপাতালে নিয়ে গেলে এক জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁর নাম নারায়ণ সাউ (২০)। তিনিই গাড়ি চালাচ্ছিলেন বলে পুলিশের দাবি। দশমীর ভোরে ভিআইপি রোডের হলদিরাম মোড়ে একটি স্তম্ভে ধাক্কা মারেন এক বাইকচালক। তাঁকে ও আরোহীকে হাসপাতালে মৃত ঘোষণা করা হয়। মৃতদের মধ্যে এক জনের পরিচিতি মিলেছে। তাঁর নাম অভিষেক ঘোষ। পুলিশ জেনেছে, দু’জনের কারও মাথায় হেলমেট ছিল না।

পুজোর দিনগুলিতে রাতে বিশেষ নজরদারির ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু অভিযোগ, গভীর রাত এবং ভোরে গাড়ির চাপ কমতেই তীব্র বেগে গাড়ি চালানোর ঘটনা ঘটেছে। পুলিশের ধারণা, অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর ফলেই ঘটেছে তিনটি দুর্ঘটনা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন