‘অভব্যতা’ রুখতে গিয়ে যুবকের ‘কামড়’ খেলেন এক মহিলা পুলিশ কর্মী। এমনটাই অভিযোগ।

শুক্রবার রাতে মিলিনিয়াম পার্কে কয়েকজন যুবক-যুবতীকে অশালীন আচরণ করতে দেখে কলকাতা পুলিশের ‘দ্য উইনার্স’ বাহিনীর এক মহিলা পুলিশ কর্মীতাঁদের বিনোদন পার্ক থেকে চলে যেতে বলেন।কিন্তু সাদা পোশাকে থাকা ওই পুলিশকর্মীকে উল্টে প্রশ্ন করতে থাকেন তাঁরা। সেখান থেকে চলে যাওয়া তো দূরের কথা, চিৎকার করতে থাকেন। নিজের পরিচয় দেওয়ার পরেও তাঁরা বচসা চালাতে থাকে। এরই মধ্যে ওই দলে থাকা এক যুবক মহিলা পুলিশকর্মীর হাতে কামড় বসিয়ে দেন বলে অভিযোগ।

আরও এক মহিলা ঠেলাঠেলির সময় আঘাত পান। ততক্ষণে খবর পৌঁছে গিয়েছে উত্তর বন্দর থানায়। ঘটনাস্থলে পৌঁছে যান পুলিশকর্মীরা। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় মহম্মদ মাজিদ ওরফে মুন্না, মহম্মদ আজাদ এবং আরও চার মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের প্রত্যেকেরই বাড়ি কলকাতার এন্টালি থানা এলাকার মেহের আলি লেনে।

আরও পড়ুন: নিরাপদে বেড়ানোর দেশ পাকিস্তান! তালিকায় নেই ভারত​

আরও পড়ুন: ৮ ঘণ্টারও বেশি সময় পর সিবিআই দফতর থেকে বেরোলেন রাজীব, ফের আসতে হবে কাল সকালে​

মহিলাদের সুরক্ষায় সম্প্রতি কলকাতা পুলিশ‘দ্য উইনার্স’ নামে এই বিশেষ বাহিনী গঠন করেছে। কখনও সাদাপোশাকে, কখনও আবার বাইকে করে টহল দেন মহিলা পুলিশকর্মীরা। ইতিমধ্যেই কলকাতায় সাড়া ফেলেছে এই বাহিনী। বড়দিন, ইংরেজি নববর্ষের রাতে মহিলাদের বিরক্ত করার অভিযোগ অনেককেই গ্রেফতার করেছে এই বাহিনী। বহু ইভটিজারও ধরা পড়েছে।