• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অস্থায়ী হোমগার্ডদের নিগ্রহ, ধৃত চার

Arrest
প্রতীকী ছবি।

গভীর রাতে দু’টি বাইক বেপরোয়া গতিতে চলছিল চার যুবককে নিয়ে। তাদের আটকানোর চেষ্টা করেন রাস্তায় টহলরত দুই অস্থায়ী হোমগার্ড। অভিযোগ, এর পরে ওই বাইক-আরোহীরা পালিয়ে গেলেও তাদের ধরে আনা হয়। তখনই তারা ওই হোমগার্ডদের মারধর করে  বলে অভিযোগ।

সোমবার রাত ১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বালি থানা এলাকার ধর্মতলা রোডে। ওই ঘটনায় অভিযুক্ত চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতেরা হল রাজা সিংহ, আশিস সাহানি, চন্দন দাস এবং দীপক দাস। 

পুলিশ সূত্রের খবর, রাতে এলাকার আইনশৃঙ্খলায় নজর রাখতে ও চুরি ছিনতাই রুখতে অস্থায়ী হোমগার্ড (টিএইচজি) নিয়োগ করেছে হাওড়া সিটি পুলিশ। থানার টহলদার গাড়ির পাশাপাশি ছোট ছোট দলে ভাগ হয়ে বিভিন্ন রাস্তায় পাহারা দেন ওই হোমগার্ডেরা। ওই রাতে ধর্মতলা রোডে বাইক নিয়ে যাচ্ছিল রাজা, আশিসেরা। তাদের পরিচয় জানার জন্য দাঁড়াতে বলেন অস্থায়ী হোমগার্ডেরা। অভিযোগ, দাঁড়াতে বলায় উল্টে বাইকের গতি আরও বাড়িয়ে দিয়ে চম্পট দেয় ওই যুবকেরা। তখন বাইক নিয়ে তাড়া করে তাদের ধরে ফেলেন ওই হোমগার্ডেরা। এর পরে ওই হোমগার্ডদের মারধর শুরু করে অভিযুক্তেরা। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বালি ও বেলুড় থানার টহলদার গাড়ি। গ্রেফতার করা হয় অভিযুক্ত চার যুবককে। জখম হোমগার্ডদের বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। ধৃতদের মঙ্গলবার হাওড়া আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজত হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন