• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মশলার প্যাকেটে পাচার! উদ্ধার ৫ কোটির হেরোইন

drugs
ধৃতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ২ কিলোগ্রাম ব্রাউন সুগার বা হেরোইন। —নিজস্ব চিত্র।

Advertisement

নামী ব্র্যান্ডের মশলার প্যাকেটে ভরে হেরোইন পাচার করতে গিয়ে ধরা পড়ল নদিয়ার এক কুখ্যাত মাদক পাচারকারী। ধৃতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ২ কিলোগ্রাম ব্রাউন সুগার বা হেরোইন। আন্তর্জাতিক বাজার দর অনুযায়ী যার মূল্য প্রায় ৫ কোটি টাকা।

কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ) জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে তাদের সন্ত্রাস দমন শাখার এক একটি দল পূর্ব যাদবপুর থানা এলাকার পূর্বালোকে ওত পেতে ছিল। সেখানেই হেরোইনের ‘কনসাইনমেন্ট’ নিয়ে হাজির হয় হাসিবুর রহমান নামে ওই মাদক পাচারকারী। তাকে পাকড়াও করার পর তার কাছ থেকে দু’টি নামী ব্র্যান্ডের মশলার প্যাকেট পান গোয়েন্দারা।

সেই প্যাকেট খুলতেই পাওয়া যায় হালকা বাদামি পাউডার। জেরায় হাসিবুর স্বীকার করে, ওই গুঁড়ো আসলে হেরোইন। মোট ২ কিলোগ্রাম হেরোইন দু’টি প্যাকেট থেকে পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন এসটিএফের আধিকারিকরা।

আরও পড়ুন: কলকাতায় এটিএম জালিয়াতির পিছনে রয়েছে দেশি গ্যাংও, ধৃত বিহারের দুই

৯৩৩ ঘণ্টা গ্রন্থাগারে, সমাবর্তনে পুরস্কৃত ছাত্র

প্রাথমিক ভাবে গোয়েন্দারা জানতে পেরেছেন, মুর্শিদাবাদের লালগোলা এলাকা থেকে ওই হেরোইন সে সংগ্রহ করেছিল। কলকাতায় এক মাদক পাচারকারীকে পৌঁছে দেওয়ার কথা ছিল ওই মাদক। নদিয়ার কালীগঞ্জের বাসিন্দা ওই ব্যাক্তি এর আগেও মাদক মামলায় গ্রেফতার হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার তাঁকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন