রাতের শহরে ফের নিগৃহীত হতে হল পুলিশকে। রাস্তার মাঝে দাঁড় করানো একটি ট্যাক্সিকে সরাতে গিয়ে এক ট্রাফিক সার্জেন্টকে প্রহৃত হতে হল ট্যাক্সির চালক এবং দুই যাত্রীর হাতে। পর্ণশ্রী থানার বীরেন রায় রোডে ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ। পুলিশ সার্জেন্টের নাম অনিন্দ্যসুন্দর নস্কর। রাতেই তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেন চিকিৎসকেরা। গ্রেফতার করা হয়েছে ওই তিনজনকেই। আটক করা হয়েছে ট্যাক্সিটা। ধৃতরা হলেন, চালক জ্যোতিশ সিংহ, তাপস সংগ্রাম এবং সুপ্রিয় সিংহ। তাপস সংগ্রাম আবার ট্যাক্সির মালিকও।

পুলিশ সূত্রে খবর, ওই রাতে ডায়মন্ড হারবার ট্রাফিক গার্ডের সার্জেন্ট অনিন্দ্য, বীরেন রায় রোডের বেহালা ইন্ডাস্ট্রিয়াল এস্টেটে কর্তব্যরত ছিলেন। তিনি দেখেন রাস্তার মাঝখানে একটা হলুদ ট্যাক্সি দাঁড় করানো রয়েছে। ট্যাক্সিটাকে রাস্তার মাঝখান থেকে সরিয়ে ধারে আনতে বলেন সার্জেন্ট। ট্যাক্সি চালক জানান, গাড়ি খারাপ হয়ে গিয়েছে। ওই সার্জেন্ট তখন তাঁকে বলেন তাহলে ঠেলে বা রেকার নিয়ে এসে গাড়িটাকে রাস্তার এক ধারে সরাতে হবে।

পুলিশ জানিয়েছে, এর পরই সার্জেন্টের সঙ্গে কথা কাটাকাটি শুরু করে দেন চালক। গাড়িতে দু’জন যাত্রীও ছিলেন। তাঁরাও বাইরে বেরিয়ে আসেন। তিনজনে সার্জেন্ট অনিন্দ্যকে মারধর করতে শুরু করেন। প্রায় সঙ্গে সঙ্গেই অবশ্য পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে যায়। অনিন্দ্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তারা।

আরও পড়ুন: উন্নাও: বিজেপি বিধায়কের নামে খুনের মামলা দায়ের

রাতের শহরে কর্তব্যরত পুলিশের উপর হামলার ঘটনা মাঝেমাঝেই ঘটছে। সম্প্রতিই পার্ক সার্কাসে বেপরোয়া বাইক ধরতে গিয়ে নিগৃহীত হতে হয়েছে পাঁচ পুলিশ কর্মীকে। তার দু’দিনের মধ্যেই টালিগঞ্জ ফাঁড়ির কাছে এক ট্রাফিক হোমগার্ডকে মোটর বাইক দিয়ে ধাক্কা মেরে পালায় তিন বাইক আরোহী।

আরও পড়ুন: ফের জমায় সুদ কমাল এসবিআই, ঋণে না কমায় বাড়ছে ক্ষোভ