• নিজস্ব সংবাদাদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের বেইলি ব্রিজের গাড়ি চলাচলের নিয়ম পরিবর্তন

main
বেইলি ব্রিজ দিয়ে আপাতত ছোট গাড়িই চলছে।

দু’দিনের মধ্যে ফের বেইলি ব্রিজে যান চলাচলে নিয়ম পরিবর্তন হল। সকাল ৬টা থেকে দুপুর ১টার বদলে বিকেল ৫টা পর্যন্ত বেইলি ব্রিজ দিয়ে উত্তর দিকে গাড়ি যাবে। অর্থাৎ তারাতলার দিক থেকে গাড়ি এনআর অ্যাভিনিউ থেকে বেইলি ব্রিজ হয়ে আলিপুর রোডের দিকে যাবে।

আবার বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত গাড়ি চলাচল দক্ষিণমুখী হয়ে যাবে। অর্থাৎ আলিপুর রো়ড হয়ে গাড়িগুলি বেইলি ব্রিজ-এনআর অ্যাভিনিউ হয়ে তারাতলার দিকে যাবে। এ বিষয়ে একটি বিজ্ঞপ্তিও জারি করেছে কলকাতা পুলিশ।

গত দু’দিনের পর্যবেক্ষণে দেখা গিয়েছে, সকালের দিকে বেহালা থেকে ধর্মতলা, খিদিরপুরের দিকে গাড়ির চাপ বেশি থাকে। আবার বিকেলের দিকে অর্থাৎ অফিস টাইমে বেহালার দিকে গাড়ির চাপ বাড়ে। সে কারণেই উত্তরমুখী গাড়ির আসার সময় ১টা থেকে বাড়িয়ে বিকেল ৫টা করে দেওয়া হল বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ। 

আরও পড়ুন: বেতন কমিশনের মেয়াদ আরও ছ’মাস বাড়িয়ে দিল রাজ্য, ক্ষুব্ধ তৃণমূলের সংগঠনও​

আরও পড়ুন: তোমার ছোট ছেলেকে মেরে দিলাম, মাকে বলে গেল দাদা!​

বেইলি ব্রিজ দিয়ে আপাতত ছোট গাড়ি চলাচলে অনুমতি রয়েছে। বাইক, ব্যক্তিগত গাড়িই আপাতত চলছে। বাস এবং বড় গাড়ি ব্রেসব্রিজ, বন্দর এলাকা দিয়ে রিমাউন্ট রোড এবং খিদিরপুর দিয়েই যাতায়াত করবে। বেইলি ব্রিজ তৈরি হওয়ার পর তারাতলার দিক থেকে আলিপুরের দিকে গাড়ি চলাচল করছিল। এ বার থেকে দু’দিকেই গাড়ি যাতায়াত করবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন