• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাইপো পরিচয়ে কাজের টোপ! প্রতারণায় ধৃত যুবক

Aroop Biswas and the arrested youth
মন্ত্রী অরূপ বিশ্বাসের অভিযোগে ধৃত যুবক।— নিজস্ব চিত্র

রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাইপো পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক। বিভিন্ন জায়গায় কাজ পাইয়ে দেওয়ার নাম করে যোগাযোগ করত অভিযুক্ত আকাশ ওরফে রঞ্জিত বিশ্বাস। তার একাধিক ফেসবুক অ্যাকাউন্টও রয়েছে। সেগুলিকে কাজে লাগিয়েও বন্ধুত্ব করত রঞ্জিত। নিজেকে স্বরূপ বিশ্বাসের ছেলে এবং পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস তারা কাকা বলে পরিচয় দিত। এ ভাবেই প্রভাব খাটিয়ে কাজের টোপ দিয়ে টাকা আদায় করত সে। এমনকি, টলিউডে মহিলা মডেলদের কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল বলেও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, প্রতারণার কথা জানতে পেরে সোমবার রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন মন্ত্রী অরূপ বিশ্বাস। ওই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৪১৯, ৩৮৪, ৫০০ এবং ১২০বি ধারায় মামলা হয়েছে। এই ঘটনায় আর কারা জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, “এই ছেলেটির আটটি ফেসবুক অ্যাকাউন্ট আছে। আমাকে একজন তেমনই একটা অ্যাকাউন্টের স্ক্রিনশট পাঠায়। সেখানে লেখা স্বরূপ বিশ্বাস ওর বাবা। আর অরূপ বিশ্বাস ওর কাকা। সেটা দেখেই আমি এফআইআর করি।”

পুলিশের কাছে মন্ত্রী অরূপ বিশ্বাসের আবেদন। নিজস্ব চিত্র

আরও পড়ুন: করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হলেন বেলভিউয়ে

এ বিষয়ে ডিসি (দক্ষিণ শহরতলি) রশিদ মুনির খান বলেন, “টলিউড যোগের বিষয়ে তদন্ত চলছে। কতগুলি ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে, তা দেখা হচ্ছে। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয়েছে প্রতারককে।”

আরও পড়ুন: আততায়ী দাঁড়িয়ে ছিল মণীশের গা ঘেঁষেই, সামনে এল হত্যাকাণ্ডের ফুটেজ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন