• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) জন্মস্থান কলকাতা,তপজয় মুখোপাধ্যায়, আপনার জন্মতারিখ০১/০৩/১৯৯৩, জন্মসময়-সকাল ৫টা-৫৩মিনিট, আপনার প্রশ্ন, “আমার বিবাহিত জীবন কেমন যাবে? আমার ভাবী স্ত্রী কেমন হবে?”

উত্তর:আপনার জন্মছক অনুযায়ী লগ্ন হচ্ছে কুম্ভ। আপনার স্ত্রীর অধিপতি রবি লগ্নে। সেই হিসেবে আপনার থেকে বংশ মর্যাদায় ও আর্থিক দিক থেকেউঁচু এমন পরিবারে বিয়ে হবে। ব্যবসায় অংশগ্রহণকারী পার্টনারকে  আপনার স্ত্রী হিসেবে দেখা যায়। বিবাহিত জীবনে মোটের উপর সুখী হবেন।

২)  জন্মস্থান দাঁতন,মেদিনীপুর, নাম অরিত্র মাইতি, জন্মতারিখ২১/০২/১৯৮৯, জন্মসময় -২টা-৩৫মিনিট, আপনার প্রশ্ন— চাকরিনা ব্যবসা, কোনটি ভাল? আর্থিক উন্নতি কবে হবে? বিবাহ কবে হবে? দাম্পত্য জীবন কেমন হবে?

উতর: আপনার জন্মছক অনুযায়ী আপনার লগ্ন ধনু। আপনার লগ্নে শনি আর লগ্নপতি ষষ্ঠে, সেই হিসেবে আপনার জন্মছক না ঘরকা না ঘাটকা। আপনারছক ব্যবসা বা চাকুরির পক্ষে সে ভাবে বলাশালী নয়। পারিবারিক ধারা অনুসরণ করে চলুন। পারিবারিক ধারায় ব্যবসা থাকলে ব্যবসা আরম্ভ করুন আর চাকরি থাকলে চাকরি করুন। তবে আপনার চাকরি হতে পারে ব্যাঙ্ক, বিমা বা ফাইন্যান্স অর্গানাইজেশানে। যেটা আরম্ভ করবেন, সেখান থেকে আর্থিক উন্নতি শুরু হবে। বর্তমানে ২০২০ বা ২০২১ সালে আপনার বিবাহযোগ চলছে। বিয়ের সঙ্গে সঙ্গে আপনার আর্থিক উন্নতির যোগও রয়েছে। আপনার উন্নতির সঙ্গেস্ত্রী একটা ফ্যাক্টর হিসেবে কাজ করবেন।

৩) জন্মস্থান কৃষ্ণনগর, নাম রাহুল মোদক, জন্মতারিখ ২২/১১/১৯৯৫, জন্মসময় -১১টা-৪৫মিনিট, আপনার প্রশ্ন, “আমার আয় চাকরি না ব্যবসা কোনটি থেকে হবে?  সরকারি চাকরি হবে কিনা? চাকরি হলে কবে থেকে? বিয়ে কবে হবে?”

উত্তর: আপনার জন্মছক অনুযায়ী লগ্ন কুম্ভ, লগ্নে লগ্নপতি শনি নিজে অবস্থান করছে। যে  কোনও ভাবে বলাচলে লগ্ন ভীষণ বলশালী, প্রশ্ন হচ্ছে ফল দিতে দেরি কেন করছে? শনি বৃদ্ধ গ্রহ। ফল দেয় বেশি বয়সে, রাহু নবমে ফল দেয় বেশি বয়সে আকস্মিকভাবে, আপনার দশমভাবে স্টেলিয়াম মানে এক ঘরে ৬টি গ্রহ,রবি,চন্দ্র, মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও বুধ। হ্যাঁ, আপনার সরকারি চাকরি হবেই, আপনি পৃথিবীতে এসেছেন চাকরি করতে। স্বয়ং বিধাতাও আপনার সরকারি চাকরি আটকাতে পারবে না। চাকরির পরীক্ষাগুলি  দিতে থাকুন। আপনার যোগ্যতা অনুযায়ী ফল পাবেন। পারলে পরের ইমেলে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করবেন। চাকরি হলেই সঙ্গে সঙ্গে বিয়ে হয়ে যাবে, লিস্ট করা আছে। বেশ ভাল ছক।

৪) পরাজিত বসু, তাঁর ছেলে ঐশী বসু সম্বন্ধে জানতে চেয়েছেন, তার ছেলের জন্মস্থান বেলেঘাটা, জন্মতারিখ১২/০১/১৯৯৫, জন্মসময় সকাল৭টা-৫৮মিনিট, আপনার প্রশ্ন,“আমার ছেলের কি চাকরি পাওয়ার যোগ রয়েছে? আর চাকরি হলে কখন হবে? চাকুরি না হলে কীধরনের ব্যবসা তার পক্ষে ভাল হবে? বিবাহিত জীবন কেমন?”

উত্তর: আপনার ছেলের ২০২১-২২ সালের মধ্যে চাকরি পাওয়ার যোগ রয়েছে। সেটা সরকারি বা বড় কোন কোম্পানিতে হবে। চেষ্টা, পরীক্ষা ওপ্রস্তুতি চালিয়ে যেতে হবে। চাকরি হলে বিবাহ হবে। প্রেম করে খুব চঞ্চলমতি কোনওমেয়ের সঙ্গে বিবাহ হবে।  বিবাহিত জীবনেখুব ওঠানামা থাকবে।

৫) জন্মস্থান বর্ধমান, নাম কুন্তল দে, জন্মতারিখ ১৪/০১/১৯৬৭, জন্মসময়-সন্ধ্যা ৮টা-৪৪ মিনিট, আপনার প্রশ্ন, “আমার কর্ম জীবন কেমন যাবে?”

উত্তর:আপনার জন্মছক অনুযায়ী সিংহ লগ্নে জন্ম। কর্মস্থানে ২০২১ সালে প্রমোশন বা আর্থিক বৃদ্ধির যোগ রয়েছে। ২০২৩ সালে আপনার  চাকরিকে কেন্দ্র করে কোন কারণে  টেনশন আসবে কারণ ওই সময়ে সাড়ে সাতির মধ্য অবস্থা। আবার ২০২৫ ও ২০২৭ সাল ও নানা ভাবে বিঘ্নজনক। আপনার রিটায়ারকরার সময় কেতু-শুক্রের দশা চলবে। সেই সময়ে অনেক বাধার মধ্যদিয়ে আপনার চাকরি জীবন শেষ হবে।  মোটের উপর, চাকরির শেষ টা সেভাবে ভাল নয়।

৬) অমরনাথ পাড়ুই, আপনি আপনার ছেলের সম্বন্ধে জানতে চেয়েছেন। আপনার ছেলের জন্মতারিখ ১৭/১০/১৯৯৪, জন্মসময়- সকাল ১২টা-২৭মিনিট, জন্মস্থান হাওড়া।, আপনার  প্রশ্ন, “আমার ছেলের বোটানিক্যাল সায়েন্সে মাস্টার ডিগ্রি করে বসে আছে, সে কি সরকারি চাকরি পাবে?”

উত্তর: আপনার ছেলের মকর লগ্ন। দশমে চারটি গ্রহ।  তাই আপনার ছেলে খুব সম্ভবত ২০২১-২২ সালে সরকারি চাকরিতে ঢুকে যাবে।

৭) জন্মস্থান হাওড়া, নাম সৌরভকুমার দে, জন্মতারিখ১০/১১/১৯৯৬,জন্মসময়-সকাল ৮টা-৩২মিনিট।আপনার প্রশ্ন, “কোন লাইনে সাফল্য পাব? আমার সামনের জীবন কেমন যাবে? কোনও রত্ন লাগলে কোন আঙুলে পরব?”

উত্তর: আপনার জন্মছকে আপনার লগ্ন বৃশ্চিক, লগ্নপতি মঙ্গল দশমে সিংহ রাশিতে। দ্বিতীয়ে বৃহস্পতি। তাই মিলিটারি,পুলিশ, সিবিআই, ন্যাশনাল সিকিউরিটি ইত্যাদি পরীক্ষায় বসলে ২০২০-২১ এর মধ্যে নিশ্চিতভাবে চাকরি হয়ে যাবে। আর চাকরি পেলে ভবিষ্যৎ জীবন ভাল যাবে। আপনি মধ্যম আঙ্গুলে ১০ রতি সিলোনি গোমেদ আর অনামিকাতে ৬ রতি বার্মিজচুনি পরবেন।

৮) নাম প্রকাশে অনিচ্ছুক, বিবাহিতা এক মহিলা যাঁর জন্মস্থান শ্রীরামপুর, হুগলি থেকে প্রশ্ন রেখেছেন,জন্মতারিখ১০/০৮/১৯৮১, জন্মসময়-রাত্রি ৩টা, আপনার প্রশ্ন, “আমার দাম্পত্য জীবন কেমন যাবে? সন্তান স্থান কেমন? অর্থভাগ্য কী রকম যাবে?”

উত্তর: আপনার বৃশ্চিক লগ্নে জন্ম। আপনার লগ্ন জ্যেষ্ঠা নক্ষত্রে অবস্থান করছে।সংসার খারাপ করতে জ্যেষ্ঠা নক্ষত্রের জুড়ি মেলা ভার। আবার,লগ্নের ৭মে মঙ্গল থাকায়, মাঙ্গলিক যোগ সৃষ্টি করছে। এই সব একসঙ্গে আপনার বর্তমান ও ভবিষ্যৎ বিবাহিত জীবনকে বিষময় করে তুলবে। সন্তান স্থান খারাপ নয়, বরংভালই। ভবিষ্যতে অর্থভাগ্য ভাল যাবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন