• Parthapratim Acharya
  • পার্থপ্রতিম আচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • Parthapratim Acharya

১। মহাশয়, আমার জন্মতারিখ ১৯ জুলাই, ১৯৬৩। জন্মসময় রাত সওয়া ১২টায় শুক্রবার। আমার জীবনে এখনও কিছুই হল না, না বিয়ে না ভাল চাকরি। তাই আপনার কাছে আমার প্রশ্ন, কিছুই কি নেই আমার জীবনে? কিছু হলে কবে হবে? এবং কোন গ্রহটা আমার খুব খারাপ?

উত্তরঃ- বিবাহিত জীবনে আপনার সমস্যা হতে পারে যা পরে বিচ্ছেদও আসতে পারে। যাই হোক, আপনাকে সমর্থন করতে পারে এমন সঙ্গীর ওপর আপনার উন্নতি নির্ভরশীল। আপনার মা আপনার জীবনের উন্নতিতে নাটকীয় ভাবে প্রভাব বিস্তার করে আছেন। আপনার নিজের জীবনের সঠিক লক্ষ্য স্থির করা উচিত। তুলনামূলক ভাবে দুর্বল হওয়ায় আপনি উত্তেজিত হয়ে পড়েন সামান্য ব্যাপারে। সুতরাং উদ্বিগ্নতা কমাতে হবে। আপনার কর্মহীন হওয়ার কথা নয়। আপনার অর্থনৈতিক জগতে অথবা স্বাস্থ্য দফতরে যুক্ত থাকা উচিত। তবে বর্তমানে আপনি বুধের দশায় কেতুর অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করা উচিত। আপনার রাশিচক্র অনুসারে বৃহস্পতি ও শুক্রগ্রহের বিশেষ প্রতিকার করা উচিত।

২। মহাশয়, আমার অর্থনৈতিক ভাবিষ্যৎ কী? যদি একটু বলে দেন, তবে উপকৃত হতে পারি। আমার জন্মতারিখ ১০/০৯/১৯৮০। সঠিক জন্মসময় জানা নেই। জন্মস্থান কলকাতা। দয়া করে নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি জীবনের শেষের দিকে সৌভাগ্যবান হবেন। সাধারণ ভাবে আপনার আয়ের অনেক উৎস থাকবে। অবশ্য আগামীতে মামলা মকোদ্দমা বা শক্তিশালী শত্রুতার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। ফাটকা আপনার পছন্দ। কিন্তু বেশি খরচ না করাই ভাল।

৩। আমার নাম গৌরাঙ্গ দলুই। আমার জন্মতারিখ প্রকাশ করবেন না। তবে ভোর ৫টা ৪০ মিনিট সময়ে বাঁকুড়া জেলায় আমার জন্ম। আমার ব্যবসার ভবিষ্যত কী হতে পারে?

উত্তরঃ- আপনি উৎসাহী ব্যক্তি। আপনি উৎপাদন সংক্রান্ত কোনও ব্যবসায় সাফল্য লাভ করবেন। আপনার কিছু কিছু লক্ষ্য আছে এবং আপনি জানেন কী ভাবে সে সব সিদ্ধ করতে হয়। ব্যবসায়িক লেনদেনে আপনি চতুর হবেন। বর্তমানে ব্যবসায় সাফল্য লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়।

৪। মাননীয় মহাশয়, আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমার বিয়ে কবে হবে? আমার স্ত্রী কেমন হবে?

উত্তরঃ- আপনার বিয়ে কিছুটা বেশি বয়সে হবে। আপনার স্ত্রী ভালই হবেন এবং আপনি স্ত্রীর মাধ্যমে অর্থাৎ শ্বশুড়বাড়ি থেকে সম্পত্তি লাভ করবেন ঠিকই, তবে আপনার স্ত্রীক স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। সঠিক চিকিৎসা-সহ প্রতিকার অবশ্যই প্রয়োজনীয়। সুতরাং বিয়ের আগে অবশ্যই যোটক বিচার-সহ রক্ত পরীক্ষা করে বিয়ের সিদ্ধান্ত নেবেন।

৫। মহাশয়, আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম ১৯৮১ সালে ০৯ ফেব্রুয়ারি। বর্তমান আমার প্রেমের ভবিষ্যৎ কী?

উত্তরঃ- বর্তমানে আপনার প্রেম জীবনে অশান্তি শুরু হতে পারে। সম্পর্ক নিয়ে আপনার মনে সন্দেহ হতে পারে। একটি বিশেষ বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনার হঠকারী সিদ্ধান্ত ভবিষ্যতে অশান্তি পরিবেশ তৈরি করতে পারে।

৬। মাননীয় মহাশয়, আমার জন্ম সোমবার, ধনু রাশি ও মকর লগ্ন। আমার নাম বা জন্মতারিখ প্রকাশে অনিচ্ছুক। আপনার কাছে বিনীত অনুরোধ আমার কেরিয়ার সম্পর্কে কিছু দিশা দিন, খুবই খারাপ অবস্থায় আছি।

উত্তরঃ- প্রথমত আপনার একটি কথা মনে রাখা উচিত হবে যে, নিজের থেকে কাজ করার পরিবর্তে কাজের ক্ষেত্রে পরিচালিত হওয়াই আপনার পক্ষে ভাল হবে। যাই হোক, আগামীতে আপনি আদালত অথবা রেভিনিউ বিভাগের কাজের চেষ্টা করুন, সাফল্য আশা করা যায়। তবে বর্তমানে যেহেতু আপনার শনির সাড়ে সাতি চলছে, তাই আপনি হনুমানজি ও দক্ষিণাকালীর আরাধনা করুন এবং প্রয়োজনীয় কবচ ধারণ করুন। সঙ্গে আর একটি কথা মনে রাখবেন, শরীর ঠিক থাকলে তবে আপনি লড়াই করতে পারবেন। এ বিষয়ে সতর্ক থাকুন।

৭। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম বেলা ১২টা ৫০ মিনিটে ১০ জুলাই ১৯৮৯ সালে। আমার কি বর্তমানে কর্মক্ষেত্রে উন্নতি হবে?

উত্তরঃ- কর্মক্ষত্র পরিবর্তন হতে পারে। কর্মসূত্রে দূর যাত্রা অসম্ভব নয়। আয় কিছুটা সঙ্কুচিত হবে। পরিকল্পনামাফিক ব্যয় করলে স্বাচ্ছন্দ থাকবে। সঞ্চয় করার চেষ্টা করুন। অযথা ঋণ না করাই শ্রেয়।

৮। আমার জন্মতারিখ ১৬/০৯/১৯৮০। জন্মসময় বেলা ৩টে ২৩ মিনিট। জন্মস্থান অম্বিকা কালনা। বর্তমানে সংসার জীবন জটিলতার মধ্যে দিয়ে চলছে। এই অবস্থা থেকে কবে মুক্তি পাব?

উত্তরঃ- দাম্পত্য জীবনে সন্দেহ ও ভুল বোঝাবুঝির যোগ আছে। তবে বর্তমান বছরের মধ্যবর্তী সময় থেকে ভাগ্যের চাকা ঘুরবে। একটি কথা মনে রাখবেন, বর্তমানে কোনও কোনও নীতিতে আপনার অনড় ধারণা আপনার পক্ষে সমস্যার সৃষ্টি করতে পারে। উপযুক্ত প্রতিকারে আগামী অক্টোবর মাসের পর থেকে আপনাদের উন্নতি আশা করা যায়।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন