১। আমার নাম বর্ণালী চক্রবর্তী। জন্ম ৪ জানুয়ারি, ১৯৯৬। সময় ৩টে ৫০। আমি বৃষ রাশির জাতিকা এবং এক জন বৃষ রাশির জাতকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে। আমাদের বিবাহিত জীবন সম্বন্ধে জানতে চাই।

উত্তর: আপনার বিবাহিত জীবন এবং গৃহপরিবেশ বিচিত্র ভাবে বিকারগ্রস্থ হতে পারে। কিন্তু আপনি অনুভূতির গভীরতা এবং সম্পর্কের প্রতি আনুগত্য প্রকাশ করবেন। আপনার বিবাহিত জীবনে সাধারণ মতপার্থক্য তৈরি হলেও নিতান্ত স্বাভাবিক বলে মেনে নেবেন। দেখবেন আপনার বিবাহিত জীবন সুখের হবে।

২। আমার জন্মস্থান কলকাতা। সময় ভোর পৌনে ৫টা। আমি ব্যবসা কি করতে পারি? নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর: ভবিষ্যতে আপনি নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। ক্রয়বিক্রয় অথবা উৎপাদনের মাধ্যমে সৌভাগ্য লাভ করবেন।

৩। আমার জন্মতথ্য গোপন রাখবেন। আমি বিভিন্ন রকমের সমস্যার মধ্যে আছি। কোনও উপায় যদি থাকে জানাবেন। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর: আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে। বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকতে পারে আপনার। জীবনের তিন ভাগের মধ্যে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ঠ। আপনি ধনবান ব্যক্তি হবেন। তবে বর্তমানে আপনি বহু সমস্যার সম্মুখীন। শারীরিক ব্যাপারে সতর্ক থাকা উচিত। প্রয়োজনে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। আপনি তারা মায়ের পুজো করুন এবং ডান হাতে সব সময় হলুদ সুতো বাঁধুন। এতে পারিবারিক শান্তি লাভ সম্ভব। সঙ্গে সিংহলি ক্যাটসআই ধারণ করুন।

৪। আমার ছেলের জন্ম ৯ জানুয়ারি, ১৯৯০। সকাল পৌনে ৮টা। জন্মস্থান কলকাতা। আমার ছেলের শিক্ষা ও কর্ম বিষয়ে জানতে চাই।

উত্তর: আপনার ছেলের জন্মকুণ্ডলীতে গ্রহাবস্থান প্রখর বুদ্ধি এবং উচ্চস্তরীয় শিক্ষা প্রদান করবে। জীবনবিজ্ঞান বিষয়ে এবং চিকিৎসাবিদ্যায় সাফল্য লাভের সম্ভাবনা। এ ছাড়াও ঔষধি সম্পর্কিত অন্য কোনও ক্ষেত্রে পেশাদার হতে পারেন।

৫। আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমি পুরুষ। আমি আমার কর্ম পরিবর্তনের চেষ্টা করছি। কিন্তু সফল হতে পারছি না। কবে সাফল্য আসবে? আমার বিবাহ কবে হবে?

উত্তর: আপনি চেষ্টা করুন। আগামী ২০২০ সালের এপ্রিল মাসের মধ্যে উপযুক্ত কর্মলাভের যোগ লক্ষ্যণীয়। আকস্মিক ভাবে আপনার জীবনে প্রেম ও বিবাহ স্থির হওয়ার সম্ভাবনা রয়েছে। শনিবার দক্ষিণাকালীর পুজো করুন।

৬। আমার জন্মতারিখ গোপন রাখবেন। জন্মসময় সকাল ১০টা। আমার চাকরি জীবন ও বৈবাহিক জীবন কেমন কাটবে?

উত্তর: ২০২০ সালের জুলাই মাসের পর আপনার জীবনে সৌভাগ্যজনক পরিবর্তন লক্ষ্যণীয়। আপনি যোগ্য হলেও ক্ষমতা অনুযায়ী আর্থিক সাফল্য না-ও পেতে পারেন। আপনার শনির সাড়ে সাতির প্রতিকার অবশ্যই করণীয়। আপনার প্রেমিক বা জীবনসঙ্গীর প্রভাব আপনার উপর থাকবে। আপনি ধনী ও সুখী হবেন। তবে আপনার স্ত্রী বা সন্তানের ব্যাপারে সমস্যা আসতে পারে। সুতরাং সাংসারিক আচরণের ক্ষেত্রে আপনাকে সুকৌশলে চলতে হবে, না হলে নানা সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যাবে না।

৭। আমি ভাস্কর আচার্য। আমার জন্ম রাত ১১টা ১০ মিনিটে। জন্মতারিখ ১৯৮৭ সালের ১০ নভেম্বর। আমি চাকরি পাব? ভবিষ্যৎ কেমন হবে?

উত্তর: আপনার বর্তমানে কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্য করা যাচ্ছে। আপনি সুস্থ জীবন উপভোগ করবেন। আপনি নিজস্ব বাড়ির মালিক হবেন এবং আপনার জীবন হবে আরামদায়ক। অপ্রত্যাশিত সূত্র থেকে আপনি ধনলাভ করবেন। জীবনসঙ্গী আপনার প্রিয় হবেন। সন্তানরা পরিবারের গর্বের হবে।

৮। আমার জন্ম বিকেল ৫টা ২৮ মিনিটে। জন্মতারিখ ২৫ মে, ১৯৮০। আমার রাশি কী? এখন আমার কিসের দশা চলছে?

উত্তর: আপনার জন্ম রাশি ‘কন্যা’। বর্তমানে আপনি বৃহস্পতির দশায় মঙ্গলের অন্তর্দশা ভোগ করছেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in