• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) আমি অভিজিৎ কর্মকার। সম্প্রতি আমি একটি সফটওয়্যার সংস্থায় চাকরিতে ঢুকেছি। আমার জন্ম হুগলিতে। জন্মতারিখ ২৪/০১/১৯৯৬, জন্মসময় সকাল পৌনে ১২টা। যে পেশায় আমি ঢুকেছি সেখানে কি আমার উন্নতি আছে? কী ধরনের পেশা আমার উন্নতির পক্ষে ভাল হবে? আমার জন্য ভাল হবেন কোন ধরনের ব্যক্তি? কী ধরনের বস্তু বা পরিস্থিতি থেকে দূরে থাকা উচিত আমার।

উত্তর: আপনার জন্মছকে লগ্ন মেষ। আপনি বর্তমানে যে পেশায় ঢুকেছেন সেখান থেকেই আপনার উন্নতি আছে কারণ একাদশে আয় স্থানে শুক্র ও শনি আছে যা এই সফটওয়্যার পেশার পক্ষে বিশেষ সহায়ক। আপনার দশমে রবি-মঙ্গল। এর অর্থ আপনার পেশা সবসময়ই হবে যে কোনও টেকনিক্যাল ক্ষেত্রে। আপনার জন্মছকে কালসর্প যোগ ও বুধ বক্রী। তাই কোনও মানুষকে কখনও বিপথে চালিত করবেন না।কোনও মতলব রেখে কাউকে চালিত করবেন না। আপনার বুধ বক্রীর কারণ গত জন্মে আপনি অনেক মানুষকে বিপথে চালিত করেছেন।

২) শিলিগুড়ি থেকে ছোটন জানতে চেয়েছেন তাঁর অর্থ ভাগ্য কেমন যাবে? ছোটনের জন্মতারিখ ৯/০২/১৯৭৭, জন্মসময় সকাল সওয়া ৫টা, জন্মস্থান ট্যাংলা/অসম।

উত্তর: আপনার জন্মলগ্ন মকর। লগ্নপতি শনি সপ্তমে। ভাগ্যস্থানে চন্দ্র। ফলে নিত্য পরিবর্তনশীল অর্থ ভাগ্য। রাহু দশমে কর্মস্থানে। কখনও ভাল কখনও খারাপ আয়ের স্থান। একাদশ পতি মঙ্গল লগ্নে। ফলে টেনশনের কাজের মাধ্যমে আয়। সব কিছু মিলে যেটা দাঁড়াল আপনার আয় ভাগ্য স্থায়ী নয়।

৩) আমি গিরীশমোহন শর্মা। দিল্লিতে আমার জন্ম। জন্মতারিখ ১৯/০৩/১৯৬৬, জন্মসময় বিকেল ৫টা ৫৫ মিনিট। আমার চাকরিতে অদূর ভবিষ্যতে কি বদলির কোনও সম্ভাবনা আছে? আমার কি বিদেশ যাওয়ার কোনও যোগ আছে? ২০২০-২১ সালে আমার জীবন কেমন যাবে?

উত্তর: আপনার চাকরিতে বদলি আছে মার্চ ২০২১ সালের আগে। বিদেশ যাওয়ার কোনও যোগ আর এই জীবনে নেই। এর আগে হয়ে থাকলে অন্য ঘটনা। আর সামনের ২০২০-’২১ সাল বেশ খারপ যাবে নানা দিক থেকে।

৪) আমি রাহুল মোদক। জন্মস্থান কলকাতা, জন্মতারিখ ২২/১১/১৯৯৫, জন্মসময় দুপুর পৌনে ১২টা। আর্থিক দিক থেকে আমার পারিবারিক অবস্থা বেশ খারাপ। কবে এই অবস্থার পরিবর্তন হবে? আর কবে আমি সরকারি চাকরি পাব?

উত্তর: আপনার জন্মলগ্ন কুম্ভ। লগ্নে শনি। দশমে ৬টি গ্রহের সমাহার, যাকে বলে স্টেলিয়াম। চাকরির যোগ চলছে। ২০২১ সালের মধ্যে চাকরি হওয়ার সুযোগ রয়েছে। আর চাকরি না হলে পারিবারিক আর্থিক অবস্থার হাল ফিরবে না। আপনার প্রশ্নের উত্তর এর আগেও এক বার দেওয়া হয়েছে। আপনি আর এই প্রশ্ন নিয়ে উত্তর চাইতে আসবেন না।

৫) আমি দেবাঞ্জন শীল। আমার জন্মতারিখ ২৭/০৯/১৯৮৫, জন্মসময় বিকেল ৫টা। আমার কি চাকরির সম্ভাবনা আছে? বিয়ে কি হবে? হলে কবে হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন মীন। এখন থেকে ২০২৮ সাল অবধি চাকরি পাওয়ার বিশেষ যোগ চলছে যা অনেক জন্মছকে পাওয়া যায় না। আপনি নিজেকে প্রস্তুত করে এগিয়ে যান। এই সময়ে বুধের দশান্তর্দশা চলতে থাকবে। আর বিয়ে তো হবেই। ২০২৩ সালে চাইলে বিয়ে হবে। আবার ২০২৪ সালে বিয়ের যোগ রয়েছে। এই সময়ে বিয়ে করতেই হবে।

৬) আমি মৌমিতা বসাক। জন্ম কলকাতায়। আমার জন্মতারিখ ৮/০১/১৯৭৮, জন্মসময় সকাল ৮টা। আমি যে সম্পর্কে আছি, সেখানেই কি বিয়ে হবে? আর যদি না হয়, তা হলে আমার বিয়ে কবে হতে পারে? আমার কি চাকরি হবে?

উত্তর: আপনার সপ্তমে মঙ্গল। মানে মাঙ্গলিক নিয়ে জন্মেছেন। আপনার বয়স হয়েছে। তাই আগে যদি কোনও সম্পর্ক গড়ে ভেঙে যায়, তবেই বর্তমান সম্পর্ক ঠিক থাকবে। না হলে বিয়ের পর এই সম্পর্ক ভেঙে যাবে। আপনার বিয়ে হবে ২০২১ সালে। আর চাকরি হতে পারে ২০২২ সালে।

৭) সুমনা মুখোপাধ্যায় তাঁর মেয়ে শ্রীজ-র পড়াশোনা এবং কেরিয়ার সম্বন্ধে জানতে চেয়েছেন। তাঁর মেয়ের জন্মতারিখ ২৬/১০/২০০৮, জন্মসময় সন্ধ্যা পৌনে ৭টা, জন্মস্থান কলকাতা।

উত্তর: আপনার মেয়ের জমলগ্ন বৃষ। চতুর্থ ভাবে শনি বিজ্ঞান এবং অঙ্ক নিয়ে পড়াশোনা বোঝায়। অনেকের ক্ষেত্রে ইঞ্জিনিয়ারিং বা প্রযুক্তি ক্ষেত্রে প্রতিষ্ঠা পাওয়া বোঝায়। ডাক্তারি লাইনে পড়াশোনা করা বোঝায় না।

৮) সুমনা মুখোপাধ্যায় তাঁর ছেলে সৌহার্দ্যর পড়াশোনা এবং কেরিয়ার সম্বন্ধে জানতে চেয়েছেন। তাঁর ছেলের জন্মতারিখ ২৬/০৬/২০০৪, জন্মসময় সকাল ১১টা ১২ মিনিট, জন্মস্থান কলকাতা।

উত্তর: আপনার জন্মলগ্ন কন্যা। দশমে শনি, বৃহস্পতি ও রবি অবস্থান করছে। আপনার ছেলেকে মেডিক্যাল লাইনে পড়াশোনা করাতে পারেন। সেই অনুযায়ী এখন থেকে পড়াশোনা করাতে হবে।

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন