• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) আমি বিদিশা ব্যবর্তা। আমার জন্ম তমলুকে, জন্মতারিখ ২০/১০/১৯৯৩, জন্মসময় রাত সাড়ে ৮টা। আমার কি চাকরি হবে? হলে কবে আর কী ধরনের চাকরি হবে?

উত্তর: জন্মছকে ষষ্ঠ ভাবে ৪টি গ্রহের অবস্থাব হেতু আপনার চাকরি হওয়া উচিত মেডিক্যাল লাইন বা রুটিন ওয়ার্ক বা গতানুগতিক কোনও অফিস বা কারখানায়। আপনার এখনই একটি চাকরির যোগ চলছে যা চলবে মার্চ ২০২১ সাল অবধি। আর একটি যোগ আসবে ১৭/০৩/২০২৩ থেকে ১৮/০৬/২০২৬ সালের মধ্যে।

২) আমি কৌশিক বসু। আমার জন্মতারিখ ৫/১০/১৯৭৪, জন্মসময় সকাল ৬টা ৩৫ মিনিট, জন্মস্থান কলকাতা। আমার বিয়ে কবে হবে? বিয়ে কি কলকাতার মধ্যেই না কলকাতার বাইরে হবে? আমার হবু স্ত্রী কি চাকরি করবেন? দাম্পত্য জীবন কেমন যাবে?

উত্তর: আপনার বিয়ে হবে ২০২২ সালে। আপনার বিয়ে কলকাতার মধ্যেই হবে। আপনার সঙ্গে যাঁর বিয়ে হবে, তাঁর সঙ্গে কোনও সামাজিক অনুষ্ঠানে দেখা হবে। যেমন বিয়ে, পূজা মণ্ডপে, মিটিং, বন্ধু সার্কেলে, পার্টি ইত্যাদি। বিয়ের মাধ্যমে আপনার আর্থিক উন্নতির সূচনা হবে। দাম্পত্য জীবন খুব ভাল যাবে না আপনার কুকথা বা মুখের কোনও সমস্যার জন্য।

৩) জন্মস্থান কল্যাণী, আমার নাম অ্যান্ড্রু দে। আমার জন্মতারিখ ১৪/০৯/১৯৯২, জন্মসময় রাত পৌনে ৩টে। আমি ব্যবসা করলে কী ধরনের ব্যবসা আমাকে সাফল্য দেবে?

উত্তর: আপনার লগ্নের সপ্তমে মকরে স্বস্থানে শনি। অবশ্যই শুভ শনি। আপনার শনির কারকাতায় যে সব ব্যবসা হয় যেমন, চাষবাস, লোহা বা হার্ডওয়্যারের দোকান, খনিজ পদার্থ— যা-ই করুন সপ্তমে শনি থাকলে ব্যবসায় সাফল্য পাওয়া বেশ কঠিন। আপনার উচিত চাকরি করা।

৪) আমি সুমন সাহা। আমার শান্তিপুরে জন্ম। জন্মতারিখ ২৯/০৮/১৯৯৮, জন্মসময় রাত ১২টা ২০ মিনিট। আমার কবে বিয়ে হবে? বিয়ে কি প্রেম করে না দেখাশোনা করে হবে? যাঁর সঙ্গে সম্পর্ক আছে তাঁর সঙ্গেই কি বিয়ে হবে? আমার চাকরি না ব্যবসা কোনটি করা ভাল হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন মিথুন। আপনার সপ্তমপতি বৃহস্পতি বা পত্নীর অধিপতি দশমে। তার মানে আপনি কেরিয়ার ওরিয়েন্টেড স্ত্রী চান। আপনি এমন কাউকে বিয়ে করতে চান, যার দ্বারা আয় হবে। তাই যাঁর সঙ্গে আপনার সম্পর্ক আছে তাকে ত্যাগ করে অন্য কাউকে বিয়ে করবেন। আপনার বিয়ে হবে ২০২৫ সালের পর। আপনার ক্ষেত্রে চাকরি বা ব্যবসা দুটোই সমান। যেটা খুশি সেটা বেছে নিতে পারেন।

৫) আমার জন্ম বনগাঁ/উত্তর ২৪ পরগনা। আমার নাম সুকদেব মণ্ডল। আমার জন্মতারিখ ০৫/০২/১৯৯০, জন্মসময় সকাল ৬টা। আমার কি সরকারি চাকরি হবে না অন্য কিছু করে জীবন অতিবাহিত করতে হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন সিংহ। জনসংযোগ করতে হয় এমন জায়গায় আপনার সরকারি চাকরি হবে। আপনার চাকরি হবে ১৬/১০/২০২২ থেকে ০৪/০৪/২০২৮ সালের মধ্যে। আপনি নিজেকে ভাল করে প্রস্তুত করে তুলুন যাতে চাকরির পরীক্ষায় সফল হন। আপনি চাকরি পাওয়ার জন্য অনেকটা সময় পাচ্ছেন যা অনেকেই পান না।

৬) আমার নাম সুরজিৎ দত্ত। আমি ফরিদাবাদে থাকি। আমার জন্মতারিখ ০৭/০৩/১৯৬১, জন্মসময় রাত পৌনে ১২টা, জন্মস্থান মুর্শিদাবাদ। আমার পদোন্নতি বা চাকরি পরিবর্তন ৩১/০৩/২০২২ সালের মধ্যে কোনটি হবে? এই তারিখের পর আমার কি ব্যবসা হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন বৃশ্চিক। আপনি যে চাকরি করছেন তাতেই পদোন্নতি হবে এই সময়ের মধ্যে। আপনার ব্যবসা হবে না। আপনি যে চাকরি করছেন সেই চাকরিই করে যেতে হবে।

৭) আমি অয়ন দাস, জন্ম ধানবাদ। আমার জন্মতারিখ ০১/০১/১৯৯৪, জন্মসময় দুপুর ১টা ৫০ মিনিট। আমার কি পুলিশ বা আবগারি বিভাগে চাকরি হওয়ার সম্ভাবনা আছে? পুলিশে চাকরি কি হবে? আমার বিয়ে কি প্রেম না সম্বন্ধ করে হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন মেষ। আপনি চাইলে পুলিশ অথবা আবগারিতে সাব-ইনস্পেক্টরের চাকরিতে যোগ দিতে পারেন। জন্মছকে তার সাপোর্ট আছে। আপনার নিজেকে চাকরির জন্য ঠিকমতো প্রস্তুতি নিতে হবে।

৮) আমি মৌ কোলে। আমার জন্মতারিখ ১৬/০৩/১৯৯৩, জন্মসময় রাত ১২টা ৪০ মিনিট। আমি জানতে চাই আমার বিবাহিত জীবন, স্বামীর আয়ু এবং সন্তান ভাগ্য কেমন?

উত্তর: আপনার জন্মলগ্ন মিথুন। লগ্নে মঙ্গল মানে প্রবল কালসর্প যোগ। যত ভাল ভাবেই বিয়ে হোক না কেন, এতে বিবাহিত জীবনে বড় সমস্যা হয়। আপনার কবে বিয়ে হয়েছে এটা জানাননি? আপনি আপনার দুই হাতের ফোটো পাঠাবেন। তবেই বলা যাবে আপনার বিবাহিত জীবন কেমন যাবে। আর স্বামীর আয়ু জানতে হলে আপনি স্বামীর জন্মতারিখ/জন্মসময়/জন্মস্থান পাঠাবেন। আর সন্তান ভাগ্য মানে কী বোঝাতে চাইছেন বুঝতে পারলাম না।

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন