১। মাননীয় মহাশয়, আমার কর্মক্ষেত্র কেমন হবে? আমি কি সরকারি চাকরি পেতে পারি? আমার জন্ম তারিখ ২৪/১০/১৯৯২। সময় রাত ১টা ২৫ মিনিট। নিউ ব্যারাকপুর। আমার নাম কান্তিলাল ঘোষাল।

উত্তরঃ- সৌভাগ্যবান সন্তান হিসাবেই আপনার জন্ম। আপনি জীবিকাক্ষেত্রে ঝুঁকি নেওয়ার জন্য সর্বতো ভাবে প্রস্তুত থাকবেন এবং তাতে আপনি সাফল্যও পাবেন। আগামীতে আপনি সরকারি বা প্রতিষ্ঠিত কোনও সংস্থায় অবশ্যই যুক্ত হবেন। সাধারণ ভাবে জীবনের সব লক্ষ্যই আপনার পূরণ হবে। সংবাদপত্র, যানবাহন, রেলপথ, ডাক ও তার বিভাগ, কুরিয়ার সার্ভিস, প্রচার, বিপণন, কমিশন এজেন্সি, পর্যটন ইত্যাদি সূত্র থেকে আপনার উপার্জন এবং ধনলাভ হবে।

২। মাননীয় মহাশয়, আমি একটি সম্পর্কের মধ্যে আছি। আমাদের কি আগামীতে বিবাহ হবে? আমার কেরিয়ার এবং আগামী জীবন সম্পর্কে যদি কিছু জানান তবে উপকৃত হব। আমার জন্ম তারিখ২১/০৭/১৯৯৫। জন্ম সময় বেলা ১২ টা ৪০ মিনিটে। আমার বান্ধবীর জন্ম তারিখ ১৪/০৭/১৯৯৪। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আগামীতে আপনাদের সম্পর্ক বিবাহে রূপান্তরিত হতে পারে। তবে আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আগামীতে আপনারা সুখী পারিবারিক জীবনযাপন করবেন। আপনার পিতার নিকট থেকে আপনি অসাধারণ ভাবে লাভবান হবেন। আপনি হলেন একজন ভাল ব্যবসায়ী। সরকারের জন্য কাজ করায় আপনি আনন্দ উপভোগ করবেন বা বৃহৎ প্রতিষ্ঠানের কাজেও আনন্দ উপভোগ করবেন। আপনি একজন ভাল সংযোগরক্ষাকারী ব্যক্তি হবেন কিন্তু আপনার অর্থোপার্জনের উপায় সম্পর্কে প্রশ্ন করতে পারে কেউ। আপনার প্রকাশভঙ্গী হবে অভিজাত।

৩। আমার জন্ম তারিখ ০৬/০৫/১৯৯৩। সময় সন্ধ্যা সওয়া ৬টা। আমি চাকরি পেতে পারি?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বিদ্যমান। আগামীতে আপনি অবশ্যই সরকারি অথবা বেসরকারি কোনও দফতরে যুক্ত হবেন। বর্তমানে কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়।

৪। আমার জন্ম ০৯/০১/১৯৯২ সালে জন্ম বেলা ১টা ০৫ মিনিটে বীরভূমে। আমার ভবিষ্যৎ জানতে চাই।

উত্তরঃ- আপনি সুখী পারিবারিক জীবন ভোগ করতে পারেন। আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত শনি। যে কারণে আপনি বা আপনার জীবনসঙ্গী পুলিশ, সশস্ত্র বাহিনী বা আইন সম্পর্কিত বিষয়ে যুক্ত থাকবেন। আপনার পেশা বা পরিস্থিতি যাই হোক না কেন আপনি ভাবুক এবং মর্যাদাসম্পন্না মহিলা হবেন। আগামীতে কোনও রূপ সঙ্কল্প ছাড়াই সামাজিক ক্রিয়াকলাপে যোগদানের সিদ্ধান্ত আপনি গ্রহণ করতে পারেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে আপনি সৌভাগ্যবান। কিন্তু শক্তিশালী প্রতিপক্ষ তৈরি হবে আপনার। আগামীতে বিশেষ ভাবে সতর্ক থাকতে হবে। তবে সন্তানদের মাধ্যমে আপনি সুখী হবেন। আগামীতে বিদেশযাত্রা অসম্ভব নয়।

৫। আমার ছেলের জন্ম তারিখ ২৯/৬/২০০৫। জন্ম সময় বেলা দেড়টা। ছেলের ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার ছেলের প্রকৃতি সময়বিশেষে দুই চুড়ান্ত সীমার মধ্যে ওঠানামা করবে, যেখানে কিনা অপর কোনও সময়ে সে অতি দুঃসাহসী হয়ে উঠতে পারেন। ইচ্ছাশক্তি প্রয়োগ করে এই প্রবণতা কাটিয়ে ওঠা তার পক্ষে উচিত হবে। অন্যথায় লোকে আপনার ছেলেকে অনির্ভযোগ্য মনে করতে পারে এবং সে অগ্রগতির সুযোগ হারাতে পারে। আপনার ছেলে বর্তমানে কেতুর দশায় শুক্রের অন্তর্দশা ভোগ করছে। দশা প্রতিকার অবশ্যই করণীয়। আপনার ছেলের বিদ্যাক্ষেত্রে বাধা বা বিপদের জন্য সাফল্য বা অগ্রগতিতে বাধারযোগ রয়েছে। আপনার ছেলে এমন জীবিকা ক্ষেত্রে সাফল্য লাভ করবেন যেখানে উচ্চশিক্ষা প্রাথমিক মান নির্ণায়ক নয়, কিন্তূ কিছু বিশেষ যোগ্যতার অবশ্যই প্রয়োজন রয়েছে। আপনার ছেলে চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য লাভ করবেন। ছেলে প্রথমে চাকরিরত হলেও পরবর্তীকালে নিজস্ব ব্যবসা শুরু করবেন। তার স্বাস্থ্য এবং বাহ্যিক আকার বিবাহের পরবর্তীকালে উন্নততর হবে। আপনার ছেলে প্রচুর উপার্জন করবেন কিন্তু অত্যন্ত ওঠানামার মধ্য দিয়ে।

৬। আমার জন্ম তারিখ ২৯/০৩/১৯৯৮। বিকেল ৩টে। আমার পড়াশোনা নিয়ে জানাবেন। আমি কি ধরনের চাকরির চেষ্টা করব? আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনি বর্তমানে বিদ্যাক্ষেত্রে বিশেষ সচেষ্ট হলে অবশ্যই ভাল ফল করতে সক্ষম হবেন। নিজের ক্ষেত্রে কিছুটা স্বার্থপর হওয়া ভাল। সুতরাং অধ্যাবসায় ও ধৈর্য সহকারে পঠনপাঠনে মনোনিবেশ করতে পারলে বিশেষ সুনাম ও স্বীকৃতি মিলবে। আপনি আপনার পছন্দের যে কোনও উদ্যোগেই সফলকাম হবেন। ছাপাখানা, সংবাদপত্র, যানবাহন, রেলপথ, ডাক ও তার বিভাগ, কুরিয়ার সার্ভিস, প্রচার, বিপণন, কমিশন এজেন্সি, পর্যটন ইত্যাদি সূত্র থেকে আপনার উপার্জন এবং ধনলাভ হবে।

৭। আমি উত্তম পাল। আমার জন্ম তারিখ ১৪/১/১৯৮৩। জন্ম রাত ১টায়। আমার স্বাস্থ্য কেমন যাবে?

উত্তরঃ- বর্তমানে আপনার শরীর-স্বাস্থ্য বিশেষ ভাল যাবে না। আপনার শ্বাসকষ্ট, হুপিং কাশি, ব্রঙ্কাইটিস, হৃদরোগ ও ম্যালেরিয়ার শিকার হওয়ার সম্ভাবনা। প্রযোজনীয় চিকিৎসা-সহ আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুন।

৮। আমি বিমল রায়। আমার জন্ম তারিখ ২/১১/১৯৮৬। রাত সওয়া ১০টায় কলকাতায় আমার জন্ম। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।

উত্তরঃ- আপনি উত্তরাধিকার সূত্রে ভাল পরিমাণ সম্পদ লাভ করবেন ঠিকই কিন্তু আপনি তা অনিশ্চিত বিনিয়োগ অথবা নতুন উদ্যোগে হারিয়ে ফেলতে পারেন। অংশীদারী ব্যবসা আপনার পক্ষে শুভ নয়। যদি আইনকানুনকে আপনি নিজের হাতে তুলে নিতে ইচ্ছুক হন, তবে আপনার জেল হওয়ার সম্ভাবনা উপস্থিত হতে পারে। তবে আপনি উত্তম গৃহের মালিক হবেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in