১। আমার নাম টি. সরকার। আমার জন্ম ২৮ অগস্ট ১৯৮৪ সালে সকাল ৮টা ১০ মিনিটে কলকাতায়। আমি একজন স্নাতক। আমি আমার বিবাহ ও কর্মজীবন সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- ব্যবসায়িক কাজকর্ম আপনার পক্ষে খুব লাভজনক হবে না। অন্য লোকজনের সঙ্গে সময় অর্থ এবং উদ্যম খরচে আপনি আনন্দ উপভোগ করেন। জনসাধারণের সঙ্গে সংযুক্ত চাকরি চেষ্টা করুন, অবশ্যই সাফল্য পাবেন। আগামী ২০২০ সালের অক্টোবর মাসের মধ্যে আপনার কর্মলাভ-সহ বিবাহের সম্ভাবনা প্রবল। আপনি শুধু বিত্তশালী ও সুন্দরই নন, আপনি ভাগ্যবানও বটে। আপনার স্ত্রী হবেন একজন বিখ্যাত মহিলা এবং তাঁকে নিয়ে আপনি সুখী হবেন। আপনার জীবনসঙ্গীর প্রভাব আপনার উপরে থাকবে। আপনার অল্প সংখ্যক সন্তান থাকবে।

২। আমার জন্ম তারিখ ০৪/০৫/১৯৮৯। জন্মস্থান কল্যাণী। আমার কেরিয়ার নিয়ে জানতে চাই। আমি কি সরকারি চাকরি পেতে পারি? 

উত্তরঃ- আপনি কোনও বড় খ্যাতনামা প্রতিষ্ঠানে আর্থিক বিষয় পরিচালনা করার জন্য বিশ্বাস ও দায়িত্বপূর্ণ কোনও পদে অধিষ্ঠিত থাকবেন। আপনি সব রকম জাগতিক সুখ উপভোগ করবেন এবং দাতব্য কর্মেও যুক্ত থাকবেন। আপনি সরকারি চাকরিতেও কর্মরত হতে পারেন।

৩। আমার জন্ম ১৯/০১/১৯৮৮ সালে কলকাতায় ভোর সাড়ে ৫টায়। আমি জমি-জায়গা সংক্রান্ত কিছু সমস্যার মধ্যে আছি। আমার কী করণীয়?

উত্তরঃ- আপনার গত ফেব্রুয়ারি থেকে সাড়ে সাতি শুরু হয়েছে। চলবে আগামী সাড়ে সাত বছর। আপনি হনুমানজি ও দক্ষিণাকালীর পূজা করুন। আগামীতে আইনঘটিত সমস্যা হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে না যাওয়াই বাঞ্ছনীয়। নিজের পরিবারের নিরাপত্তার দিকে গুরুত্ব দিতে হবে।

৪। আমার জন্ম তারিখ ২৫/০৩/১৯৮৫। সময় সকাল পৌনে ৯টা। আমার কি চাকরিতে উন্নতি হবে? আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- বর্তমানে চাকরিতে বদলি বা কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বর্তমানে চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। অবশ্য আপনি কোনও সরকারি কর্মচারীর কাছ থেকে শত্রুতা মূলক বিরোধিতার সম্মুখীন হতে পারেন। সতর্ক থাকা উচিত।

৫। মাননীয় মহাশয়, আমার জন্ম ১৯/০৯/১৯৮৬ সালে বিকাল ৪টের সময় লিলুয়ায়। আমার কি উন্নতি হবে? 

উত্তরঃ- আপনার বর্তমানে কর্মজীবনে পদোন্নতি যোগ থাকলেও বাধা আসবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা আপনার ব্যবসায় সাফল্য এনে দেবে। শত্রু বৃদ্ধিপাবে। আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবন শুভ হলেও প্রেমজ বিবাহে শান্তি বিঘ্নিত হবে। বর্তমানে দেশ-বিদেশ ভ্রমণের সম্ভাবনা। বর্তমানে জুয়া ও লটারি থেকে দূরে থাকুন। শরীর স্বাস্থ্য মাঝে মধ্যে বিব্রত করতে পারে। নীচ সংসর্গী বিষয়ে সতর্ক থাকুন।

৬। আমার ছেলের জন্ম সন্ধ্যা ৬টা ০৭ মিনিটে। জন্ম তারিখ ০৬/০৩/২০১৩। বর্তমানে আমার ছেলের স্বাস্থ্য কেমন যাবে?  

উত্তরঃ- বর্তমানে শনির সাড়ে সাতি চলার দরুন আপনার ছেলের স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ যত্নবান হতে হবে। দেহপীড়া-সহ আঘাত প্রাপ্তির আশঙ্কা রয়েছে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে হতে পারে। 

৭। আমার জন্ম বেলা ১২টা ৫০ মিনিটে ১০ জুলাই ১৯৮৯ সালে। আমার কি চাকরিতে উন্নতি হবে? 

উত্তরঃ- আপনার আর্থিক সুযোগ-সুবিধা ও চাকুরি ক্ষেত্রে পদোন্নতি সংক্রান্ত ব্যাপারে আগামীতে অনুকূল মোড় নেবে। কর্মক্ষেত্রে চাঞ্চল্য বাড়বে। চাকরি ক্ষেত্রে সম্মান বৃদ্ধি না হলেও বেতন বৃদ্ধি পাবে। নিয়োগ কর্তার সঙ্গে বিরোধ হতে পারে। সতর্ক থাকুন।

৮। বর্তমানে আমি একটি ভারতীয় রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। আমার রাজনৈতিক জীবন সম্পর্কে জানতে চাই। আমার জন্ম কলকাতায় সন্ধ্যা ৬টার সময়। জন্ম তারিখ ২১/০৪/১৯৬৮। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার মধ্যে নেতৃত্বসুলভ গুণ এবং মানবদরদী প্রকৃতি বিদ্যমান। বাস্তবিক ভাবে সামাজিক কার্যকলাপের সঙ্গে যুক্ত থাকা আপনাকে অত্যন্ত রকম সুফল প্রদান করবে। আপনার কিছু স্থির লক্ষ্য আছে এবং আপনি জানেন কী ভাবে সে সব সিদ্ধ করতে হয়। আপনার স্পষ্ট মনোভাবের দ্বারা উচ্চপদস্থ ব্যক্তিদের প্রভাবিত করবেন যাঁরা অনুক্রমে আপনাকে শ্রদ্ধা করবে। তবে বর্তমানে আপনার শনির সাড়ে সাতি শুরু হয়েছে। শনির সাড়ে সাতির দোষ কাটানো অবশ্যই উচিত। পরবর্তীকালে রাজনৈতিক সাফল্য লক্ষ্যণীয়।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in