১। আমি একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী। আমার জন্ম বিকেল ৫টা ২৮ মিনিটে। কবে সরকারি চাকরি পাব? কী ধরনের চাকরি পাব?

উত্তরঃ- আপনার বিবাহের পর উপযুক্ত চাকরি লাভের সম্ভাবনা লক্ষ্য করা যায়। জনসংযোগ জাতীয় কর্মে লিপ্ত হওয়ার সম্ভাবনা। আপনাকে নিয়ে আগামীতে খবর তৈরি হওয়ার সম্ভাবনা লক্ষ্য করা যায়। সঠিক বিচারের ক্ষেত্রে সম্পূর্ণ জন্ম তথ্য প্রয়োজনীয়।

২। আমার জন্ম পশ্চিম মেদিনীপুরে। জন্ম তারিখ ২৬ নভেম্বর ১৯৭৩। জন্ম সময় সন্ধ্যা ৭টা ২০ মিনিট, সোমবার। আমি আমার রাশি, লগ্ন এবং বর্তমান ও ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানতে চাই। আমার বিবাহিত জীবন সম্পর্কেও জানাবেন।

উত্তরঃ- আপনার জন্মরাশি ‘বৃশ্চিক’ এবং লগ্ন ‘মিথুন’। বর্তমানে আপনার শনির সাড়ে সাতি চলার দরুন অহেতুক অশান্তি, ঝামেলা, বিপদ, দুর্ঘটনা, অস্ত্রোপচার, মামলা-মোকদ্দমা, দাম্পত্য অশান্তি, ঘনিষ্ঠ সম্পর্কে ছেদ সব দিকেই সমস্যা জর্জরিত অবস্থা বহাল থাকবে। প্রাপ্তিতে বাধা থেকে সাবধান থাকতে হবে। আপনি হনুমানজি ও দক্ষিণা কালীর পুজো করুন। আগামীতে গৃহের পরিবেশ আনন্দদায়ক হলেও স্ত্রী বা সন্তানদের তরফে সমস্যা আসতে পারে। আর্থিক বিষয়ে যথেষ্ট ধারণা থাকা সত্ত্বেও ক্ষতির সম্ভাবনা। অবসর জীবনের জন্য অর্থ সঞ্চয়ের কথা ভুললে চলবে না।

৩।  আমার জন্ম আরামবাগে রাত ১১টা ১০ মিনিটে। জন্ম তারিখ ১৯৮৭ সালের ১০ নভেম্বর। আমি সরকারি চাকরি পাব? ভবিষ্যৎ কেমন যাবে?

উত্তরঃ- আপনার সরকারি বিভাগে কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্য করা যায়। আপনার প্রশাসনিক যোগ্যতা আপনাকে সর্বোচ্চ পদে অধিষ্ঠিত করবে এবং আপনি সমৃদ্ধিশালী জীবন উপভোগ করবেন। আপনি উত্তম গৃহের মালিক হবেন এবং আপনার জীবন হবে আরামদায়ক। অপ্রত্যাশিত সূত্র থেকে আপনি ধনলাভ করবেন। আপনার জীবনসঙ্গী প্রিয় হবেন। সন্তানরা পরিবারের গর্বের হবে।

৪। আমি এখন বি টেক করছি। জন্মস্থান কলকাতা। জন্ম ভোর ৪টে ৪৮ মিনিটে। জন্ম তারিখ ২৫/০৯/১৯৯২। আমার ছকে কি সরকারি চাকরির সম্ভাবনা আছে? কত বছর বয়সে আমি চাকরি পাব? কোন বিভাগের জন্য প্রস্তুতি নেব?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে কম শক্তির রাজযোগ বর্তমান। আপনি ভাগ্যশালী। সরকারি অথবা বেসরকারি কোনও সংস্থায় যথেষ্ট ভাল পদে অধিষ্ঠিত হতে পারেন। বর্তমানে উপযুক্ত কর্মলাভ লক্ষ্যণীয়। আপনি যে কোনও ইঞ্জিনিয়ারিং শাখায় সাফল্য লাভ করবেন। ভবিষ্যতে আপনি নিজস্ব ব্যবসাও শুরু করতে পারেন। ক্রয়বিক্রয় অথবা উৎপাদনের মাধ্যমে এক সৌভাগ্য লাভ করবেন।

৫। আমার জন্ম ১৫/০৮/১৯৮৪ তারিখে সকাল ৯টায়। আমি বিভিন্ন প্রকার সমস্যার মধ্যে আছি। কোনও উপায় যদি থাকে জানাবেন।

উত্তরঃ- আপনি প্রতিকার স্বরুপ সিংহলি ক্যাটস আই ধারণ করুন। আপনার সদয়, উষ্ণ মেজাজ এবং পরিবর্তনশীল হওয়া সত্বেও সহানুভুতি সম্পন্ন প্রকৃতি হবে। আপনার সহজাত গুণাবলী আপনাকে উচ্চ পদাবস্থানে উন্নীত করবে এবং আপনাকে যথেষ্ট সাফল্য এবং সম্পদ প্রদান করবে। আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে। আপনার অবৈধ সম্পর্ক থাকতে পারে। জীবনের তিন ভাগের মধ্যে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট। আপনি ধনবান ব্যক্তি হবেন। তবে বর্তমানে আপনি বহু সমস্যার সম্মুখীন হবেন। শারীরিক ব্যাপারে সতর্ক থাকা উচিত। প্রয়োজনে চিকিৎসকের শরণাপন্ন হওয়া উচিত। আপনি তারা মায়ের পূজা করুন এবং ডান হাতে সব সময় হলুদ সুতো বাঁধুন। পারিবারিক শান্তি লাভ সম্ভব।

৬। আমার ছেলের জন্ম ৯ জানুয়ারি ১৯৯০। সকাল ৭টা ৩৫ মিনিটে। কলকাতায়। ছেলের রাশি ও গণ কী? তার সাফল্যের দিকটা যদি একটু আলোকপাত করেন।

উত্তরঃ- আপনার ছেলের বৃষ রাশি এবং দেব গণ। আপনার ছেলের জন্মকুণ্ডলীতে গ্রহাবস্থান প্রখর বুদ্ধি এবং উচ্চস্তরীয় শিক্ষা প্রদান করবে। জীবন বিজ্ঞান এবং চিকিৎসা বিদ্যায় সাফল্য লাভের সম্ভাবনা। এ ছাড়াও ঔষধি সম্পর্কিত অন্য কোনও ক্ষেত্রে পেশাদার হতে পারেন।

৭। আমার জন্ম ১৯৭৬ সালের ৬ জানুয়ারি। সময় সকাল ৮টা ৮ মিনিট। আমি গত দুই বছর ধরে কর্ম পরিবর্তনের চেষ্টা করছি। কিন্তু সফল হতে পারছি না। কবে সাফল্য আসবে? আমার আর্থিক দিক কেমন যাবে? আমার ভালবাসা কেন সফল হয় না? কী করলে সফল হবে?

উত্তরঃ-  আপনি চেষ্টা করুন, আগামী কয়েক মাসের মধ্যে উপযুক্ত কর্মলাভের যোগ লক্ষ্যণীয়। অর্থকষ্ট যোগ দেখা যাচ্ছে না। তবে মানসিক শান্তি বিঘ্নিত হবে। আকস্মিক ভাবে আপনার জীবনে প্রেম ও বিবাহ স্থির হওয়ার সম্ভাবনা লক্ষ্যণীয়। শনিবার অমাবস্যায় দক্ষিণাকালীর পূজা করুন।

৮। আমার জন্ম ১৯৯০ সালের ১৭ জানুয়ারি। সময় রাত ১০টা ২০ মিনিটে। জন্মস্থান ঢাকা। আমার কোন বিষয় নিয়ে বিদ্যালাভ করা উচিত হবে?

উত্তরঃ-  আপনার জন্য বিজ্ঞান সংক্রান্ত পড়াশোনার ক্ষেত্রে শুভ। কিন্তু কলা বিভাগ তেমন আশাপ্রদ হবে না। পঞ্চমস্থ কেতু উচ্চবিদ্যায় বিশেষ বাধা দিলেও আশাহত হওয়ার কারণ নেই।

 
 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in