১। আমি সু্ব্রত। আমার জন্ম হুগলি জেলায়। আমার জন্মতারিখ ১৪ মে ১৯৬৪। জন্মসময় রাত আড়াইটে। বর্তমানে আমার কিসের দশা চলছে? আমার আর্থিক ও পারিবারিক অবস্থা কেমন যাবে?

উত্তরঃ- আপনি বর্তমানে শনির দশায় বৃহস্পতির অন্তর্দশা ভোগ করছেন। বর্তমানে আপনার আর্থিক উন্নতি-সহ নানা প্রাপ্তির সম্ভাবনা লক্ষ্যণীয়। তবে পারিবারিক ক্ষেত্রে অন্যান্য দিক শুভ ফলপ্রদ হলেও জীবনসঙ্গীর শারীরিক অবস্থার অবনতি হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।

২। মাননীয় মহাশয়, আমার মেয়ের বিবাহ কি আমি দিয়ে যেতে পারব না? আমি খুবই চিন্তায় আছি। আপনার বিচারের ফলাফলের অপেক্ষায় আছি। যদি বিবাহ সম্ভব হয় তবে তার বিবাহিত জীবন কেমন যাবে? আপনার কাছে অনুরোধ মেয়ের জন্মতথ্য প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি আপনার জীবনে অবশ্যই মেয়ের বিবাহ দেখে যেতে পারবেন। তবে আপনার মেয়ের জন্মকুণ্ডলী অনুসারে বিবাহ কিছুটা বেশি বয়সেই হবে। বর্তমানে আপনার মেয়ে চন্দ্রের দশায় মঙ্গলের অন্তর্দশা ভোগ করছেন। আপনার মেয়ের জন্ম নক্ষত্র যেহেতু অশ্লেষা তাই উক্ত দশায় প্রতিকূলতা লক্ষ্যণীয়। আপনি আপনার মেয়েকে মুক্তো ধারণ করাতে পারেন। একশো আটবার ‘ওঁ নমঃ শিবায়’- এই মন্ত্রে শিবের মাথায় জল ঢালা বা জপ করা দরকার। অবশ্য আপনার মেয়ের জন্মকুণ্ডলীতে কেন্দ্রস্থানগত এবং উচ্চস্থ শুক্র। আগামীতে আপনার মেয়ের বিবাহিত জীবন সুখের হবে। কার্যের দ্বারা এবং তার প্রভাবে, আপনার মেয়ে ও তার স্বামী উভয়েই আর্থিক স্থায়িত্ব এবং নিরাপত্তা অর্জন করবেন। আপনার মেয়ে সন্তান-সন্ততি দ্বারা ভাগ্যবতী হবেন। আপনার মেয়ের নিজস্ব বাড়ি ও যানবাহন থাকবে। ঈশ্বরের কৃপায় আপনার মেয়ের বিবাহ অবশ্যই স্থির হবে।

৩। আমার জন্মতারিখ ২৭/১২/১৯৮১। জন্মসময় সকাল ৭টা ২৫ মিনিট। জন্মস্থান উত্তরবঙ্গ। আমি একজন শিল্পী। আমার বর্তমান সময় কেমন যাবে?

উত্তরঃ- বর্তমানে আপনাকে নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে কাজে লেগে থাকতে হবে। পারিপার্শ্বিক ঝামেলা পারিবারিক অশান্তি ডেকে আনতে পারে। গৃহশান্তি বজায় রাখতে বাক্‌সংযম প্রয়োজন।

৪। আমার জন্মতারিখ ১২/০২/১৯৭২। আমার জন্ম বিকাল ৫টা ২০ মিনিট। জন্মস্থান রানাঘাট। বর্তমানে আমার অর্থভাগ্য কেমন?

উত্তরঃ- বর্তমানে আর্থিক ক্ষেত্রে নানা কারণে বাধা ও সমস্যার যোগ রয়েছে। তবে আপনি যদি সৃষ্টিশীল ও শিল্পে যুক্ত থাকেন তবে সাফল্যের যোগ লক্ষ্যণীয়।

৫। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ২১/০২/১৯৯১। জন্ম সন্ধ্যা সাড়ে ৭টায়। আমি আমার আগামী কর্মজীবন, আমার স্বাস্থ্য এবং বিবাহের ব্যাপারে জানতে চাই। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি অর্থনৈতিক জগতে ক্ষমতাবান পদের অধিকারী হবেন। আপনি স্বাস্থ্য দফতরেও চাকরি করতে পারেন। আগামীতে স্যানিটেশন ব্যবসা, সুগন্ধী দ্রব্যের ব্যবসায় বিনিয়োগ করলে সফল হবেন। যেহেতু আপনার মধ্যে দ্বায়িত্ববোধ আছে, তাই যে কোনও কাজ আপনি একাগ্রতা সহকারে করবেন। আশা করা যায় আপনি আপনার জন্মস্থান থেকে দূরে সাফল্য লাভ করবেন। যেহেতু আপনি আপনার সীমারেখা মেনে চলেন, তাই আশা করা যায় আপনার দাম্পত্য জীবন সুখের হবে। আর তাই আপনার নিজের লক্ষ্যে পৌঁছবার ক্ষমতা আছে। আপনার জীবনের উন্নতি ধীরে হওয়ায় আপনার মানসিক শান্তি ব্যাহত হতে পারে। সমমনোভাবাপন্ন স্ত্রী থাকার জন্য আপনাকে সাধারণ ভাবে সৌভাগ্যবান বলা যেতে পারে। আপনার জীবনের সুখ আপনার উপরেই নির্ভরশীল। পিতা হিসাবে সন্তানদের ব্যাপারে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। সাধারণ ভাবে জীবনের পরের দিকে আপনার উন্নতি আসবে। আপনার অস্ত্রোপচারের যোগ রয়েছে যোটা কোনও ক্ষেত্রে মারাত্মক আকার নিতে পারে। অতএব এই ব্যাপারে আগে থেকে সতর্ক হওয়া উচিত। আপনার শরীরের দুর্বল অংশ হল গলা, ঘাড় এবং চোখ।

৬। আমার জন্ম কলকাতায় ১৯৮৫ সালের ৩০ নভেম্বর রাত সওয়া ১টায়। আমার ব্যক্তিগত স্বপ্নটি প্রকাশ করবেন না। শুধুমাত্র বলুন আমার স্বপ্ন কবে পূরণ হবে? বা আদৌ হবে কি না।

উত্তরঃ- আপনার স্বপ্ন অবশ্যই পূরণ হবে। আগামী ২০২০ সালের মধ্যেই আপনার স্বপ্ন পূরণের প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়।

৭। আমার জন্ম তারিখ ২০ ডিসেম্বর, ১৯৮২। সময় রাত ১০টা। জন্মস্থান কলকাতা। আমার কি বিদেশযাত্রার যোগ আছে?

উত্তরঃ- আগামীতে সাংস্কৃতিক অথবা ধর্মীয় কার্যকলাপের দরুণ আপনার দূরযাত্রা অথবা বিদেশ যাত্রা হতে পারে।

৮। আমার জন্মতারিখ ১৬/০৬/১৯৮৮। জন্ম সময় ভোর ৪টে ২০ মিনিট। জন্মস্থান বরাহনগর। আমার আর্থিক অবস্থা সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের দ্বাদশ গৃহে অবস্থান শুভ ফলপ্রদ বিপরীত রাজযোগ উপন্ন করেছে, যা অভাবনীয় পদ্ধতিতে আকস্মিক ভাবে জীবনমানের উন্নতি ঘটায়। আপনার ধনলাভ নিয়মিত প্রকারে হবে না। চুক্তিবদ্ধ কর্ম আপনার পক্ষে সুবিধাজনক হবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in