১। মাননীয় মহাশয়, আমার স্ত্রী কর্মরতা। আমার জীবনে তার কীরূপ প্রভাব পড়বে? আমার জন্ম তারিখ ১৯/০৩/১৯৮০। জন্ম রাত ৮টা ১০ মিনিটে। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের সপ্তম গৃহে অবস্থান জীবনসঙ্গীর থেকে বা জীবনসঙ্গীর মাধ্যমে বৃহত্ ধনলাভ প্রাপ্তির পক্ষে শুভপ্রদ হলেও জীবনসঙ্গীর পরমাযুর পক্ষে শুভ ফলপ্রদ নয়। এই অবস্থায় সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে এক দীর্ঘমেয়াদী মামলাও নির্দেশ করছে। জীবনবিমা থেকেও আপনার ধনলাভ হবে।

২। আমার জন্ম তারিখ ২৮ মার্চ ১৯৭৭। আমি আমার ভবিষ্যৎ জানতে চাই।

উত্তরঃ- আপনি বুদ্ধিমতী, প্রাণোচ্ছল আর হাস্যরসিক। কিন্তু যদি স্বাধীনতা ক্ষুণ্ণ হচ্ছে বলে মনে করেন, তা হলে আক্রমণাত্নক ও বিদ্রোহী হয়ে উঠবেন। জীবনে আর্থিক অবস্থা হঠাৎ ওঠানামা করতে পারে। যদিও প্রচুর অর্থ উপার্জন করবেন, তবে যতটা চাইবেন ততটা সঞ্চয় করতে পারবেন না। জীবনের এক সংক্ষিপ্ত সময়ের মধ্যে একাধিক দুভার্গ্যজনক ও অনিবার্য ঘটনার অভিজ্ঞতা আপনার হবে। তবে আপনার জীবনসঙ্গীর সঙ্গ আপনি উপভোগ করবেন এবং আপনাদের যৌথ প্রচেষ্টায় আরও উন্নতি হবে। যাই হোক, আপনাকে নিজের শরীরের প্রতি যত্নবান হতে হবে।

৩। আমার জন্ম তারিখ ১০/০৯/১৯৯৪। আমার চাকরি নিয়ে জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বিদ্যমান। আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনি (আপনার শিক্ষাগত যোগ্যতা অনুসারে) কোনও বড় সংস্থা অথবা সরকারি কোনও দফতরে যুক্ত হবেন। আপনি জীবিকা ক্ষেত্রে উচ্চপদ লাভ করতে পারেন। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারণ সাফল্য পাবেন। বহুসূত্র থেকে আপনার ধনাগম হবে।

৪। আমার জন্ম তথ্য প্রকাশ করবেন না। আমার নিজস্ব বাড়ি হবে?

উত্তরঃ- বর্তমান বছরের মধ্যেই আপনি এক গৃহের মালিক হবেন।

৫। আমার নাম শঙ্কর সাহা। আমার জন্ম তারিখ ১/০৯/১৯৮৮। আমার স্ত্রীর ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার প্রীতিপূর্ণ জীবনসঙ্গী এবং সুযোগ্য সন্তান থাকবে। আপনার জীবনসঙ্গীর মাধ্যমে বৃহৎ ধনলাভ প্রাপ্তির পক্ষে শুভ হলেও জীবনসঙ্গীর পরমায়ুর পক্ষে শুভ ফলপ্রদ নয়। জীবনসঙ্গীর জন্য চিকিৎসকের পরামর্শ প্রয়োজন।

৬। মাননীয় মহাশয়, আমার জন্ম তারিখ ৩০/৮/১৯৭২। আমার ব্যবসায় কি উন্নতি হবে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলী অনুসারে জন্মগত ভাবেই আপনার মধ্যে ব্যবসায়িক গুণাবলী লক্ষ্যণীয়। আপনি ক্রয়বিক্রয় অথবা উৎপাদন প্রক্রিয়ার মাধ্যমে সৌভাগ্য অর্জন করবেন। বর্তমানে আপনার ব্যবসায় উন্নতি লক্ষ্যণীয়। আগামীতে আপনি কর্মচঞ্চল ব্যবসা পরিচালনা করবেন। আপনি নিঃসন্দেহে ধনী হবেন।

৭। আমার মেয়ের জন্ম তারিখ ৩/১০/১৯৯৯। বিকেল ৩টে ১২ মিনিটে কলকাতায়। আমার মেয়ের সম্পর্কে কিছু জানালে উপকৃত হতে পারি।

উত্তরঃ- আপনার মেয়ের কোনও বিশেষ ব্যাপারে পড়াশোনা হতে পারে। আপনার মেয়ে সীমাহীন উদ্যমশক্তিতে ভরপুর হবেন এবং অতি সহজেই নতুন বন্ধুত্ব স্থাপন করবেন। এমনকি প্রেমের সম্পর্কেও জড়িয়ে পড়বেন। আপনার মেয়ের স্বাভাবিক বয়সে বিবাহ হবে। আপনার মেয়ের অনেক বন্ধু থাকবে এবং ব্যক্তিগত অলঙ্করণের ব্যাপারে মেয়ের বিশেষ আগ্রহ থাকবে।

৮। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম ১৯৮৫ সালে ৯ জানুয়ারি। কলকাতায়। আমার ব্যবসা সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে আয়পতি গ্রহের ধনস্থানে অবস্থিতি শুভ ফলপ্রদ ধনযোগ উৎপন্ন করেছে। ব্যবসা বানিজ্যের মাধ্যমে ধনলাভের পক্ষে এইযোগ অত্যন্ত শুভ। আপনি শিল্পকলা সম্পর্কিত কার্যকলাপ থেকেও ধনলাভ করতে পারেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in