১। আমার নাম ইমন দাশগুপ্ত। আমার জন্ম তারিখ ১১ জানুয়ারি ১৯৮৫। আমার জন্ম রাতের বেলায়। আমার আমার আগামী জীবন সম্পর্কে কিছু বলুন।

উত্তরঃ- কাল্পনীক জন্ম সময় ও স্থান অনুসারে আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। আপনি প্রচুর বিরোধিতার সম্মুখীন হতে পারেন এবং আপনার সাফল্যের পথে অনেক বাধা বিপত্তি আপনাকে উত্তির্ণ হতে হবে। আপনি বিপর্যয়ের সম্মুখীনও হতে পারেন। অবশ্য আপনার নিজস্ব চেষ্টায় আপনি জীবনে উন্নতি করবেন। আগামীতে আপনি নিজস্ব গৃহের মালিক হবেন। আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হওয়া নির্দেশ করে। বিবাহের পর আপনার স্বাস্থ্য ও বাহ্যিক আকার উন্নততর হবে। আপনার সন্তানদের মধ্যে কেউ আপনার পরিবারের গর্বের উৎস হতে পারে। অসাধারণ ভাবে অকস্মাৎ আপনার জীবনে উন্নতি ঘটবে। আপনি চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য পাবেন।

২। আমার জন্ম তারিখ ২৪ এপ্রিল ১৯৮২। জন্ম সময় সকাল ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে। জন্মস্থান কলকাতা। আমার কেরিয়ার কবে থেকে শুরু হবে? বিবাহ কবে নাগাদ হতে পারে?

উত্তরঃ- বর্তমানে আপনার উপযুক্ত কর্মলাভ-সহ বিবাহের প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। তবে কর্মক্ষেত্রে গুপ্তশত্রুতার সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকা উচিত। তবে আপনি মঙ্গলের দশা প্রাপ্ত হয়েছেন। উক্ত দশায় কিছু কিছু প্রতিকূল অবস্থার সম্মুখীন হতে পারেন। প্রযোজনীয় প্রতিকার অবশ্যই করণীয়। অবশ্য আপনার জীবনের শেষ ভাগ সর্বশ্রেষ্ঠ। তুচ্ছ কিছু উত্তেজনাময় মুহুর্ত ছাড়া মোটামুটি আপনার দাম্পত্য জীবন সুখের হবে।

৩। মহাশয়, দয়া করে আমার নাম প্রকাশ করবেন না। আমার জন্ম সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে। আমার জন্ম তারিখ ২৩/১০/১৯৯৪। আমি কি মাঙ্গলীক? আমার বিয়ের পর স্বামীর ভাগ্য কেমন হবে? আমি সুখী হব? আমার স্বামীর হাতে টাকা পয়সা থাকবে?

উত্তরঃ- প্রথমত আপনার জন্মকুণ্ডলী মঙ্গলদোষ থেকে মুক্ত। আপনার পেশা বা পরিস্থিতি যাই হোক না কেন, আপনি ভাবুক এবং মর্যাদাসম্পন্ন মহিলা। আপনার স্বামী, পুলিশ, সশস্ত্র বাহিনী বা আইন সম্পর্কিত বিষয়ে যুক্ত থাকবেন। আপনার অসংখ্য সহকারী থাকবে। আপনার সরকারি চাকরি লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। বর্তমানে আপনার বিবাহের যোগ চলছে। আপনি ও আপনার স্বামী যথেষ্ট অর্থ উপার্জন করবেন। কিন্তু যা উপার্জন করবেন তা কিংবা তার বেশি আপনি খরচ করে ফেলবেন। ঋণী যাতে হয়ে না পড়েন সে ব্যাপারে সাবধান হতে হবে।

৪। আমার জন্ম ১৯৭৬ সালের ১ সেপ্টেম্বর, রাত্রি ৯টা ০৫ মিনিটে। আমার ভাল সময় কবে আসবে? কর্মক্ষেত্র ও পারিবারিক জীবন কবে সুখের হবে?

উত্তরঃ- আপনার বর্তমানে শনির সাড়ে সাতির প্রভাব চলছে। সাড়ে সাতির দোষ কাটানো উচিত। তবে এত চিন্তা করবেন না। বর্তমান বছরের অক্টোবর মাসের পর থেকে আপনার জীবনে সৌভাগ্যজনক পরিবর্তন লক্ষ্যণীয়। উক্ত সময়েই আপনার কর্মক্ষেত্র-সহ পারিবারিক জীবনে সুখের আশা করতে পারেন। আপনার ক্ষেত্রে মহিলারা শত্রু বা গুপ্ত শত্রু হিসাবে বেশি ক্ষতিকর। এরা পিছন থেকে শত্রুতা করবে। উক্ত কারণে আর্থিক ও মানসিক ক্ষতির যোগ। এই অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়ার জন্য মেরুন রং এবং রত্ন হিসাবে চুনী ব্যবহার করা উচিত। এ ছাড়া বগলামুখী কবচ ধারণ করতে পারেন।

৫। আমার নাম বিজয় রায়। আমার জন্ম তারিখ ১১/০৯/১৯৯৮। দয়া করে বলবেন আমার কর্মজীবন কেমন হবে?

উত্তরঃ- আপনার শিল্প সংক্রান্ত ক্ষেত্র অথবা খনি ও হোটেল ম্যানেজমেন্ট ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা। আপনি আগামীতে সরকারি ক্ষেত্রে যুক্ত হতে পারেন। অবশ্য আপনার আগামীতে নিজস্ব ব্যবসাও হতে পারে। আশা করা যায় আপনি আপনার জন্মস্থান থেকে দূরে সাফল্য লাভ করবেন। আপনি অত্যন্ত সৌভাগ্যবান এবং উচ্চপদের অধিকারী হবেন। আপনি সকল কাজকর্মে সঠিক ও নিরপেক্ষ থাকবেন।

৬। মাননীয় মহাশয়, আমার জন্ম তারিখ ২৬/১১/১৯৯৬। জন্ম সময় সকাল ৮টা ২৫মিনিট। আমার ভবিষ্যৎ কর্মজীবন ও প্রেম সম্পর্কে জানতে আগ্রহী। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি একই জায়গায় একই কর্মে নিযুক্ত থাকবেন না। নানা ধরনের জীবিকায় যুক্ত হবেন। আপনার আয় পরিবর্তনশীল। আপনি বিভিন্ন বিষয় এবং বিভিন্ন প্রকার লোকজনের দ্বারা আকৃষ্ট হন। আপনি অন্য দেশ ভ্রমণ করবেন এবং বসবাস করবেন। আপনি বিভিন্ন প্রকার লোকজনের সঙ্গে একই রকম সমান্তরাল সম্পর্ক রেখে চলতে সমর্থ। এরূপ আচরণ সাধারণ বন্ধুত্বের ক্ষেত্রে ভালই, কিন্তু প্রেমের ক্ষেত্রে ভয়ানক হতে পারে। প্রেমের ক্ষেত্রে আপনাকে অবসাদগ্রস্থ করে তুলতে পারে। তবে বিবাহিত জীবনে আগামীতে আপনি সুখী হবেন। আপনি সাদা রঙের জামাকাপড় বেশি ব্যবহার করুন।

৭। আমার জন্ম তারিখ ০৩/০৯/১৯৯৩। জন্মস্থান ঢাকা। আমার কর্মজীবন, বিয়ে এবং আর্থিক অবস্থা সম্পর্কে আমাকে বলুন। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ-  বর্তমানে আপনার মানসিক চঞ্চলতা বা মনসংযোগের ক্ষেত্রে অবনতি বা অভাবজনিত কারণে বিদ্যায় অগ্রগতি বা সাফল্য হ্রাস পেতে পারে। আপনি কোনও খ্যাতনামা বিশ্ববিদ্যালয় থেকে ভাল রকম শিক্ষালাভ করবেন। আগামীতে আপনার বিদেশযাত্রা হতে পারে। যদি আপনি উচ্চতর শিক্ষালাভের জন্য অগ্রসর নাও হন, তবুও আপনি উচ্চবেতনসম্পন্ন পদাবস্থান লাভ করবেন। আপনার মনোনীত ক্ষেত্র প্রশাসন অথবা বিপণন হতে পারে। আপনি পরিবারের গর্বের উৎস হবেন। আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে। আপনার দু’বার বিবাহ হতে পারে অথবা বিবাহোত্তর অবৈধ সম্পর্ক থাকতে পারে। আপনার জন্মকুণ্ডলীতে আয়পতি গ্রহের অশুভ অষ্টম গৃহে অবস্থান জীবনসঙ্গী এবং উত্তরাধিকারের পক্ষে শুভ নয়। তবে আপনি জীবনে অসাধারণ উন্নতি করবেন।

৮। মাননীয় মহাশয়, আমার জন্ম কলকাতায় সকাল সওয়া ৬টায় ১৩ মে ১৯৮৮ সালে। আমি আইটিআই পাশ। আগামীতে আমার একটি চাকরির পরীক্ষা আছে। আমি কি এতে সফল হব? দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে স্থিত গ্রহাবস্থান আপনাকে প্রযুক্তির ক্ষেত্রের জন্য বিশেষ ভাবে উপযুক্ত করে গড়ে তুলবে। বর্তমানে আপনার প্রতিযোগীতামুলক পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা। তবে আপনার মাথা ঠান্ডা রাখা উচিত। আপনার জীবনে নানাবিধ আশ্চর্য ঘটনা ঘটতে পারে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in