১। আমি মৌসুমী পাল। আমার জন্ম তারিখ ১৭/০২/১৯৮৯। রাত ১০টা ৩৫ মিনিটে। আমার কেরিয়ার এবং পরিবার সর্ম্পকে কিছু জানাবেন।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে রুচক যোগ বিদ্যমান। আপনি চরিত্রবতী ও উপযুক্ত মহিলা। আপনি বা আপনার পরিবারের একজন ঘনিষ্ঠ পুলিশ, সেনাবাহিনী বা অনুরূপ কোনও শৃঙ্খলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত থাকবেন। উপযুক্ত জীবিকা নির্বাচন ছাড়া ও অর্থনৈতিক বিষয়ে সুনিশ্চত থাকবেন। আপনি দানশীলা মহিলা। আপনি বা আপনার স্বামী স্বক্ষেত্রে বিখ্যাত হবেন। ঐতিহ্যকে আপনি সম্মান করেন। সবাই আপনার সঙ্গ উপভোগ করবেন। যাই হোক, আপনাকে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

২। আমার জন্ম তারিখ ৫ সেপ্টেম্বর, ১৯৮৪। সকাল ৭ টায়। আমার জন্ম বাংলাদেশে। আমার রাশিটা জানাবেন। আমার কী ধরনের পাথর ব্যবহার করা উচিত?

উত্তরঃ- আপনার ধনু রাশি। কন্যা লগ্ন। আপনি পীত পোখরাজ ও রক্তপ্রবাল ধারণ করতে পারেন। আপনি বর্তমানে রাহুর মহাদশা ভোগ করছেন। সঙ্গে আপনার শনির সাড়ে সাতি চলছে। বর্তমান বছরটা আপনার শুভাশুভ মিশ্রিত হলেও অশুভের প্রাধান্য থাকবে। হঠকারী সিদ্ধান্ত থেকে বিরত না হলে সমূহ ক্ষতির মুখোমুখি হতে হবে। দাম্পত্য জীবনে শান্তি বিঘ্নিত হবে। কর্মক্ষেত্রে সর্তকতার সঙ্গে চলা উচিত। এ বছর পরিশ্রমের মাধ্যমে অর্থলাভ হবে। শারীরিক কারণে অর্থ ব্যয়ের যোগ।

৩। আমার জন্ম ২১ ফেব্রুয়ারি, ১৯৮৩। সময় ভোর ৪ টে ২০ মিনিট থেকে ভোর ৫ টার মধ্যে। জন্মস্থান বারাসত। আমার কেরিয়ার এবং অর্থনৈতিক দিক কেমন যাবে জানাবেন।

উত্তরঃ- আপনাকে দুই প্রান্তিক অবস্থার মধ্যে দিয়ে চলতে হবে। কোনও সময়ে যেমন আপনি অনায়াসে যথেষ্ট অর্থ প্রাপ্ত হবেন, তেমন অন্য কোনও সময়ে আপনাকে অসুবিধা জনক পরিস্থিতির মধ্যে জীবন কাটাতে হতে পারে। দাম্পত্য জীবন পরিচালনা ও সময়ের সঙ্গে সঙ্গে আপনার মানসিক অবস্থার পরিবর্তন লক্ষ্যণীয়। আপনি নারীর অধিকারের জন্য কাজ করতে আগ্রহী হবেন। জীবিকার প্রয়োজনে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। আপনি পারিবারিক সম্পদ প্রাপ্ত হবেন। আপনার অর্থনৈতিক অবস্থানে স্ত্রীর ভূমিকা উল্লেখযোগ্য।         

৪। আমার জন্ম তারিখ ০৩/১১/ ১৯৭৫। জন্ম সময় বেলা ১২টা ৩০ মিনিট। অনেক চেষ্টা করেও বিয়ে হচ্ছে না।আমার কি পুনরায় বিয়ে হবে?

উত্তরঃ- আপনার বিবাহ অবশ্যই হবে। বর্তমানে বিবাহ স্থির হওয়ার সম্ভাবনা। অবশ্য আপনার বিবাহে সমস্যা হতে পারে কেন না আপনি হলেন অত্যন্ত উৎকর্ষবাদী। আপনি যা বলেন তার ফলাফল চিন্তা না করেই বলতে আগ্রহী।               

৫। আমার জন্ম তারিখ ২৮/০৫/১৯৯৩। আমার কেরিয়ার এবং ভবিষ্যৎ জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। আগামীতে আপনি সরকারি অথবা বেসরকারি কোনও সংস্থায় অবশ্যই যুক্ত হবেন। আপনার প্রশাসনিক যোগ্যতা আপনাকে সর্বোচ্চ পদে অধিষ্ঠিত করবে এবং আপনি সমৃদ্ধিশালী জীবন উপভোগ করবেন। আপনি আইননামার মাধ্যমে লাভবান হবেন এবং বিবাহ অথবা অংশীদারী বা সহযোগিতাপূর্ণ ব্যবসায়ের মাধ্যমে ধন লাভ করবেন। আপনি নিজস্ব বাড়ির মালিক হবেন। আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে, জীবনের শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ঠ।

৬। আমার জন্ম সকাল ৯ টায়। জন্ম তারিখ ১৮/০১/১৯৭৭। বর্তমানে আমার কর্ম ও অর্থনৈতিক অবস্থা কেমন যাবে?

উত্তরঃ-  আপনার অর্থনৈতিক সঙ্কট আসতে পারে। তবে একাদশে মঙ্গল, বৃহস্পতি থাকায় ভয়ের কারণ নেই। কর্ম সংক্রান্ত ব্যাপারে উদ্বেগ থাকবে। সবসময় অনর্থক চিন্তা প্রভাব ফেলবে। ব্যবসার গতি হবে অত্যন্ত ধীর। তবে প্রচুর পরিশ্রমে আয় বৃদ্ধিপ্রাপ্ত হবে কিন্তু সেই অর্থে রোজগার হবে না। টাকা-পয়সা চুরি যেতে পারে। দামি জিনিস হারিয়ে যাওয়ার  প্রবল সম্ভাবনা। আয়ভাব মিশ্র ফলদায়ী হবে।

৭। আমার জন্ম তারিখ বাংলার ১৩৮১ সালের ২৩ শ্রাবণ, বৃহস্পতিবার, রাত ৯টায়। আমার রাশি ও লগ্ন জানতে চাই। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার রাশি ও লগ্ন ‘মীন’।

৮। আমার জন্ম তারিখ ০৪.০১.১৯৮২। জন্ম সময় বিকাল ৪ টেয় বজবজে। আমার বিবাহ ও সম্পদ সম্বন্ধে জানতে চাই। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ-  আপনার বিবাহ ফলপ্রসু হবে এবং আপনি আজীবন সুখী সংসর্গী থাকবেন। আপনার যা কিছুই থাকুক না কেন এবং যা কিছুই ভবিষ্যতে প্রাপ্ত হন না কেন, সর্বদাই আপনার আরও বেশী প্রাপ্তির আশা থাকবে। আপনার জন্মকুণ্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহ চতুর্থ গৃহে অবস্থিত থাকা উত্তরাধিকারের পক্ষে শুভ ফলপ্রদ নয়।

 
 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in