• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জমি বিবাদের জেরে নাবালিকাকে পিটিয়ে খুনের অভিযোগ, ধৃত ১

Murder
পিটিয়ে খুন ছাত্রী। নিজস্ব চিত্র।

জমি বিবাদের জেরে নাবালিকা স্কুল ছাত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। এ ঘটনা দক্ষিণ ২৪ পরগনার উত্তর কুসুমের। নিহতের নাম সাজিদা খাতুন। ঘটনায় নাজিমউদ্দিন লস্কর নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও অধরা মূল অভিযুক্ত মাতব আলি লস্কর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে উত্তর কুসুম এলাকার বাসিন্দা আজগর আলি লস্কর এবং মাতব আলি লস্করের মধ্যে দীর্ঘ দিন ধরেই জমি নিয়ে বিবাদ চলছিল। তা নিয়ে দু’পক্ষের মধ্যে কয়েক বার সংঘর্ষও বাধে। মঙ্গলবার সেই বিবাদ চরমে ওঠে। দু’‌পক্ষের মধ্যে বচসা গড়ায় হাতাহাতিতে। এর পর মাতব এবং তার দলবল অস্ত্রশস্ত্র নিয়ে আজগরের ওপর চড়াও হন বলে অভিযোগ।

বাবাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয় সাজিদাও। তার মাথায় রড দিয়ে আঘাত করা হয়। গুরুতর জখম হয়েছেন আরও ৪ জন। এলাকার বাসিন্দারা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সাজিদার অবস্থার অবনতি হওয়ায় তাকে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে বুধবার রাতেই চিত্তররঞ্জন মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

এই ঘটনায় মোট ১১ জনের বিরুদ্ধে উস্তি থানায় অভিযোগ দায়ের করেন আজগর। এক অভিযুক্ত গ্রেফতার হলেও বাকিরা পলাতক। তাদের খোঁজে চলছে তল্লাশি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন