• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পচাগলা দেহ মিলল হোটেলে

Dead Body
প্রতীকী ছবি।

Advertisement

হোটেলের গুদাম থেকে পচাগলা দেহ মিলল এক কিশোরের। পূর্বস্থলী ১ ব্লকের তুলসিডাঙার ওই হোটেলেই কাজ করত রাকেশ দেবনাথ (১৬) নামে ওই কিশোর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৪ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল সে।

মৃত কিশোরের পরিবারের দাবি, ওই হোটেলে রাকেশের খোঁজ করে কোনও সুদুত্তর না পাওয়ায় নাদনঘাট থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তাঁরা। বৃহস্পতিবার পরিবারের লোকজন এবং কয়েকজন প্রতিবেশী ওই হোটেলে এসে দেখেন, সেটি বন্ধ। আশপাশে তল্লাশি শুরু করতেই পচা গন্ধ পান, দাবি তাঁদের। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে দেহ উদ্ধার করে। পুলিশের দাবি, যেখানে দেহ মিলেছে সেখানকার সিসিটিভি গামছা দিয়ে মোড়া ছিল। ওই কিশোরকে খুন করা হয়েছে বলেও পুলিশের ধারণা।

স্থানীয় বাসিন্দারা জানান, হোটেলটি প্রায়ই দিনেরবেলায় বন্ধ থাকে। মাঝেমধ্যে রাতে খুলতে দেখা যায়। ভাতুড়িয়ার বাসিন্দা সনৎকুমার ঘোষ জানান, এ দিন হোটেলের আশপাশে তল্লাশির সময়ে দক্ষিণ দিক থেকে পচা গন্ধ ভেসে আসে। কিছুটা এগোতে দেখা যায়, গুদামের কাছে গন্ধটা খুব বেশি। পুলিশের দাবি, ঘটনাটি নিয়ে হোটেল মালিক পবন দেবনাথ এবং হোটেলটি বর্তমানে লিজ় নিয়েছেন যিনি সেই নিতাই রায়কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।    

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন