• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু, শোক শ্রীরামপুরে

Durgapur
শোকার্ত পরিজনেরা। নিজস্ব চিত্র

Advertisement

বর্ধমান থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। আহত হয়েছেন আরও চার জন। তাঁরা সবাই অণ্ডালের শ্রীরামপুর মানা এলাকার বাসিন্দা। শুক্রবার গভীর রাতে দুর্গাপুর কোর্ট মোড়ের কাছে তাঁদের গাড়িটি একটি চলন্ত ট্রাকের পিছনে ধাক্কা দেয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। আহতদের এক জনকে রাজবাঁধের একটি বেসরকারি হাসপাতাল ও তিন জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বর্ধমানের দিক থেকে একটি গাড়িতে ফিরছিলেন ওই ছ’জন। রাত ৩টে নাগাদ কোর্ট মোড়ের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের দিক। গুরুতর জখম অবস্থায় ছ’জনকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে উমেশ চৌধুরী (২১) ও শিবা চৌধুরীকে (৩১) মৃত বলে ঘোষণা করা হয়। তাঁদের সঙ্গী লক্ষ্মণ চৌধুরী, সন্তোষ চৌধুরী, প্রমোদ চৌধুরী ও অজয় চৌধুরী চিকিৎসাধীন। রাজবাঁধের বেসরকারি হাসপাতালে ভর্তি লক্ষ্মণের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, উমেশ ও শিবা আত্মীয়। গাড়ির আরোহীদের সকলেরই বাড়ি অণ্ডালে দামোদর লাগোয়া শ্রীরামপুর মানায়। গাড়ি নিয়ে তাঁরা বেড়াতে গিয়েছিলেন বলে পরিজনেরা জানান। শনিবার সকালে দুর্ঘটনার খবর আসার পরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত দুই যুবকের বাড়ির সামনে ভিড় জমান প্রতিবেশীরা। উমেশের ভাই রমেশ চৌধুরী ও শিবার ভাই লালজি চৌধুরী জানান, এ দিন ভোর ৫টা নাগাদ পুলিশ তাঁদের দুঃসংবাদ জানায়। বাকিদের হাসপাতালে ভর্তি করানোর খবরও দেওয়া হয়। তার পরেই পরিজন-পড়শিরা দুর্গাপুরে রওনা হন।

পুলিশ জানায়, মৃত দুই যুবক গাড়ির সামনের আসনে বসেছিলেন। শ্রীরামপুরের বাসিন্দা তথা পশ্চিম বর্ধমান জেলা পরিষদের মেন্টর কাঞ্চন মিত্র জানান, শিবা ভাল গাড়ি চালক হিসাবে পরিচিত ছিলেন। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। কী ভাবে দুর্ঘটনা ঘটল, সে নিয়ে ধন্দে এলাকার বাসিন্দারা। দুর্ঘটনার খবর আসার পরে পড়ায় বেশিরভাগ বাড়িতে শনিবার হাঁড়ি চড়েনি। মৃতদের পরিবারের লোকজনকে আগলে রেখেছেন প্রতিবেশীরা। দুর্ঘটনায় পড়া ছ’জনই মানায় কৃষিকাজ করেন বলে এলাকার মানুষজন জানান।

পুলিশ জানায়, দেহ দুর্গাপুর মহকুমা হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি বাজেয়াপ্ত করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন