• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুর্ঘটনায় বাগনানে মৃত ৫

dead body
প্রতীকী ছবি।

ট্রাকের পিছনে ধাক্কা মারল বাইক। মৃত্যু হয়েছে বাইকের তিন আরোহী-সহ ট্রাকের খালাসির। সোমবার ভোরে দুর্ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার বাগনানের কাছে, মুম্বই রোডে। পুলিশ জানায়, মৃতেরা হলেন প্রীতম মণ্ডল (১৯), বিকি দাস (১৯), তনয় পাছাল (১৯) ও পঙ্কজকুমার সিংহ (৫৫)। পঙ্কজের বাড়ি বিহারের বৈশালীর বৈকুণ্ঠপুরে। বাকি তিন জনের বাড়ি হাওড়ার পাঁচলার ছোট গাববেড়িয়া শিবতলা এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে প্রীতমরা কোলাঘাটের একটি হোটেলে খাওয়া-দাওয়া করতে গিয়েছিলেন। ভোরে বাড়ি ফেরার পথে মুম্বই রোডের উপরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে বাইক। ট্রাকটি খারাপ হয়ে যাওয়ায় খালাসি পঙ্কজকুমার সে সময়ে গাড়ি থেকে নেমেছিলেন। ধাক্কা লাগে তাঁরও। 

টহলদারি পুলিশ চারজনকে উদ্ধার করে বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সকলকে মৃত বলে জানান। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে।

অন্য দিকে, সোমবার বিকেল সাড়ে ৫টা নাগাদ হুগলির সিঙ্গুরে দিল্লি রোডে ন’পাড়ার কাছে একটি ছোট গাড়ি সঙ্গে বাইকের ধাক্কা লাগে। মৃত্যু হয়েছে বাইক চালকের। পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন