• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভুয়ো প্রোফাইল হাওড়ার পুলিশ কমিশনারের নামে

profile
প্রতীকী ছবি।

খোদ হাওড়ার পুলিশ কমিশনারের নামে নকল ফেসবুক অ্যাকাউন্ট খুলে  বহু মানুষকে বন্ধুত্বের অনুরোধ পাঠানো হচ্ছিল। ঘটনাটি নজরে আসার পরে চাঞ্চল্য ছড়িয়েছে পুলিশ মহলে। পুলিশ সূত্রের খবর, পুলিশ কমিশনার কুণাল আগরওয়ালের নাম ও ছবি দিয়ে খোলা একটি অ্যাকাউন্ট থেকে বহু মানুষকে বন্ধুত্বের অনুরোধ যেমন পাঠানো হয়েছে, তেমনই খোদ পুলিশ কমিশনার অনুরোধ পাঠাচ্ছেন দেখে অনেকে তাতে সাড়াও দিয়েছেন।

পুলিশ সূত্রের খবর, কমিশনারের আসল প্রোফাইলের ছবিই নকল প্রোফাইলে ব্যবহার করা হয়েছে। এমনকি, তাঁর আসল প্রোফাইলে ঠিক যে ভাবে পেশাগত ও ব্যক্তিগত জীবনের তথ্য দেওয়া রয়েছে, হুবহু তা নকল করা হয়েছে। তবে হাওড়া সিটি পুলিশের নজরে পড়ার পরেই ভুয়ো প্রোফাইলটি সরিয়ে দেওয়া হয়।

এই ভুয়ো প্রোফাইল যে বা যারা তৈরি করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইতিমধ্যেই তৎপর হয়েছে সাইবার ক্রাইম শাখা। হাওড়া সিটি পুলিশের তরফে সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। একই সঙ্গে হাওড়া সিটি পুলিশের ফেসবুক অ্যাকাউন্টে ঘটনাটি জানিয়ে, ছবি দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছে কোনটি পুলিশ কমিশনারের আসল প্রোফাইল। হাওড়া সিটি পুলিশের এক পদস্থ কর্তা জানান, অভিযোগের ভিত্তিতে একটি মামলা করা হয়েছে। ফেসবুক কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলা হচ্ছে। অনুমতি পেলেই অপরাধী খুঁজে বার করা হবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন