• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিঙ্গুরে স্কুটার নিয়ে জনসংযোগে লকেট

locket
সিঙ্গুরে লকেট চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র

সামনেই বিধানসভা নির্বাচন। তাই জনসংযোগে জোর দিয়েছে শাসক এবং বিরোধী সব পক্ষই। শাসক দল তৃণমূল প্রতিটি বিধানসভা এলাকায় সাইকেল নিয়ে জনসংযোগে জোর দিয়েছে। তার পাল্টা স্কুটার চালিয়ে শুক্রবার সিঙ্গুরে জনসংযোগে বেরোন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।সিঙ্গুরের কাপাসারিয়া গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে কৃষকদের সঙ্গে দেখা করে কথা বলেন তিনি।

সিঙ্গুরের উগারদহ কালী মন্দিরে পুজো দেন লকেট। এর পর হুগলিতে দলের জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায় এবং লকেটের নেতৃত্বে বিজেপি কর্মিরা মিছিল বার করেন। কাপাসারিয়া শিবতলা থেকে আল্লাদী মোড় হয়ে তিসা ঘোষপাড়ায় শেষ হয় সেই মিছিল।

সিঙ্গুরের বিজেপি কর্মী জগন্নাথ বাঙালের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন লকেট। তিনি বলেন, “জনসংযোগে নেমেছি। সিঙ্গুরের মানুষ এবং সেখানকার চাষিদের মনের কথা জানতে দু’দিন ধরে তাদের সঙ্গে কথা বলছি।সিঙ্গুরের মানুষ মোদীর সঙ্গে আছেন।সিঙ্গুর থেকেই পদ্মফুল ফোটা শুরু হবে।”

লকেট আরও বলেন, “তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে একের পর এক প্রশাসনিক পদ ছেড়ে দিচ্ছেন অনেকে। তাঁদের মমতা বন্দ্যোপাধ্যায় কোনও ভাবেই ধরে রাখতে পারছেন না। আগামী দিনে যাঁরা সত্যিই মানুষের জন্য কাজ করতে চান তাঁদের জন্য বিজেপির দরজা খোলা আছে।”

অন্য দিকে, শুক্রবার চুঁচুড়ায় সাইকেল মিছিল করে তৃণমূল। উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদব এবং চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন