• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোন্নগরের নিট পরীক্ষার্থী নিখোঁজ

MISSING
প্রতীকী ছবি।

এলাকার সাইবার কাফে থেকে অ্যাডমিট কার্ডের ‘প্রিন্ট আউট’ আনতে গিয়ে মঙ্গলবার সন্ধ্যা থেকে নিখোঁজ কোন্নগরের চটকল লাইনের একটি আবাসনের এক নিট পরীক্ষার্থী। আগামী রবিবার কলকাতার মিন্টো পার্কের কাছের একটি পরীক্ষাকেন্দ্রে অভীক মণ্ডল নামে ওই ছাত্রের পরীক্ষা দিতে যাওয়ার কথা। কিন্তু বৃহস্পতিবার বিকেল পর্যন্ত তাঁর কোনও হদিশ না-মেলায় বাবা-মায়ের উদ্বেগ বাড়ছে।

অভীকের বাবা সুভাষ মণ্ডল কলকাতা পুলিশের কর্মী। তিনি বলেন, ‘‘ছেলেটা যে কোথায় গেল, কিছু বুঝতে পারছি না। ফিরে এসে পরীক্ষাটা অন্তত দিক। আমাদের বলেছিল, ভাল ফল হবে। পরীক্ষা নিয়ে ওর কোনও চাপ ছিল না।’’ দুশ্চিন্তায় ঘুম উবেছে অভীকের মা ঝরনার।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার রাতেই কোন্নগরের জিটি রোড লাগোয়া একটি এলাকা থেকে সাইকেলটি মেলে। তাঁর হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক অ্যাকাউন্ট খতিয়ে দেখা হচ্ছে, যাতে কোনও সূত্রে মেলে। মোবাইলটি তিনি বাড়িতেই রেখে গিয়েছিলেন। সমস্ত ‘চ্যাট’ মুছে ফেলা ছিল।

লোকজনের সঙ্গে কথা বলে তদন্তকারীরা জেনেছেন, অভীককে শেষ দেখা গিয়েছিল শকুনতলা কালীবাড়ির দিকে যেতে। চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ুন কবীর বলেন, ‘‘পুলিশ সব দিক খোলা রেখে ওই ছাত্রের খোঁজখবর করছে।’’

ওই পরিবার সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার সন্ধ্যায় বেরনোর সময়ে তিনি বাড়িতে জানিয়ে গিয়েছিলেন, ১৫ মিনিটের মধ্যে ফিরবেন। কিন্তু ছেলে না-ফেরায় রাতে উত্তরপাড়া থানায় নিখোঁজ ডায়েরি করেন বাবা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন