• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শাসকদলের পতাকা, ফেস্টুন ছেঁড়ার নালিশ

TMC Party Office
গোঘাটে তৃণমূলের কার্যালয়।

তৃণমূলের একটি দলীয় কার্যালয়ের পতাকা-ফেস্টুন ছেঁড়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বুধবার রাতে গোঘাট-১ ব্লকের রঘুবাটী অঞ্চলের সীতানগর এলাকার ঘটনা। কার্যালয়ের ‘শহিদ বেদী’তে থাকা পতাকা টাঙানোর বাঁশের দণ্ডটিও ভেঙে দেওয়া হয়।  বিজেপি অভিযোগ অস্বীকার করেছে।বিজেপির আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে শাসকদল। দোষীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার এলাকায় মিছিলও করে তারা। পুলিশ জানায়, তদন্ত শুরু হয়েছে।

তৃণমূল নেতা তথা গোঘাট-১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ প্রদীপ রায়ের অভিযোগ, “এই  নিয়ে পাঁচ মাসে দু’বার হামলা হল কার্যালয়টিতে। ভোটের আগে এলাকা সন্ত্রস্ত্র করতে বিজেপি রাতের অন্ধকারে এই কাণ্ড করছে।” বিষয়টাকে হালকা ভাবে নিচ্ছেন না গোঘাটের বিধায়ক মানস মজুমদারও। তিনি বলেন, “এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশকে কড়া পদক্ষেপ করতে বলা হয়েছে।”

অভিযোগ মানেননি বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ। তাঁর দাবি, “তৃণমূলের সভা-সমিতি ব্যর্থ হচ্ছে। তাই মানুষের দৃষ্টি আকর্ষণের জন্য এবং এলাকায় প্রতিষ্ঠা পেতে নিজেরাই ভাঙচুর করে পুলিশ প্রশাসনকে হাত করে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে ওরা। কিছু লাভ হবে না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন