• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সংক্রমিত বিডিও, বড়মায় গিয়েও বাড়ি ফিরলেন মন্ত্রী

Corona
প্রতীকী ছবি।

করোনা আক্রান্ত হলেন কোলাঘাটের বিডিও মদন মণ্ডল। সোমবার র্যাপিড অ্যান্টিজেন টেস্টে তাঁর করোনা পজ়িটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে, করোনা আক্রান্ত পরিবেশ মন্ত্রী সৌমেন মহাপাত্রকে এ দিন হোম আইসোলেসন থেকে পাঁশকুড়ার বড়মা করোনা হাসপাতালে আনা হয়।  

স্বাস্থ্য দফতর সূত্রের খবর, কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন কোলাঘাটের বিডিও। তাই তিনি পরীক্ষা করিয়েছিলেন। তবে বর্তমানে তাঁর জ্বর নেই। শরীরের  করোনার অন্য কোনও উপসর্গ না থাকায় আপাতত তিনি রয়েছেন হোম আইসোলেশনে। উল্লেখ্য, এর আগে তমলুকের বিডিও করোনা আক্রান্ত হয়েছিলেন। চণ্ডীপুরের যুগ্ম বিডিও সংক্রমিত অবস্থায় চিকিৎসাধীন।

মন্ত্রী সৌমেনকে এ দিন সকালে বড়মা হাসপাতালে রাখা হয় একটি কেবিনে। চিকিৎসকেরা সারাদিন ধরে মন্ত্রীর শারীরিক পরীক্ষা করার পর তাঁকে ফের হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেন। বড়মা হাসপাতাল সূত্রে খবর, সৌমেনরও করোনার কোনও উপসর্গ নেই।

অন্যদিকে, কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিনে চণ্ডীপুরের এক নার্সিংহোমের দুই কর্মী এবং এক রোগী। এবার করোনায় আক্রান্ত হয়েছেন ওই নার্সিংহোমের মালিক। এ দিন সকালে তাঁকে চণ্ডীপুর করোনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জেলা স্বাস্থ্য দফতর সূত্রের খবর, বছর পঞ্চাশের ওই নার্সিংহোমের মালিক অসুস্থ ছিলেন। তাঁর করোনার উপসর্গ থাকায় সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ এসেছে মঙ্গলবার। এর পরেই এ দিন ওই ব্যক্তির নার্সিংহোমটি ‘সিল’ করে দেওয়া হয়েছে।

জেলা  স্বাস্থ্য  দফতর সূত্রের খবর, চণ্ডীপুর করোনা হাসপাতাল থেকে এ দিন ১৬ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন