Advertisement
১১ মে ২০২৪

জমি বিবাদে জখম আট

জমির দখল নিয়ে দুই পক্ষের বিবাদে জখম হলেন আট জন। সোমবার সকালে তেহট্টের বেতাই দক্ষিণ জিতপুরের ঘটনা। জখম সকলকে প্রথমে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের মধ্যে তিনজনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা মনোতোষ সরকার ও অরুণ মজুমদারের মধ্যে জমি নিয়ে ঝামেলা চলছিল।

করিমপুর শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৬ ০১:০২
Share: Save:

জমির দখল নিয়ে দুই পক্ষের বিবাদে জখম হলেন আট জন। সোমবার সকালে তেহট্টের বেতাই দক্ষিণ জিতপুরের ঘটনা। জখম সকলকে প্রথমে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের মধ্যে তিনজনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা মনোতোষ সরকার ও অরুণ মজুমদারের মধ্যে জমি নিয়ে ঝামেলা চলছিল। এ দিন সকালে দু’পক্ষের মধ্যে ঝামেলা বাঁধে। শাবল, লোহার রড ও বাঁশের আঘাতে আহত হন দুই পরিবারের লোকজন। এ দিকে, ওই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। সিপিএমের তেহট্ট জোনাল সম্পাদক সুবোধ বিশ্বাস বলেন, “মনোতোষবাবু সিপিএম সমর্থক। তৃণমূল দলে আসার জন্য আগে থেকেই তাকে বারবার জোর করা হচ্ছিল। তাদের কথা না মানার ফলে সোমবার সকালে তৃণমূলের দুষ্কৃতীরা পরিকল্পনা করে এই গণ্ডগোল করিয়েছে। ভোটের আগে এলাকায় তৃণমূল এভাবে সন্ত্রাস সৃষ্টি করতে চাইছে।’’ জবাবে তৃণমূল তাপস সাহা জানান, “তৃণমূল কখনও দুষ্কৃতীদের সমর্থন করে না। আজকের এই ঘটনায় যারা জড়িত তারা দলের কেউ নয়। আমরাও চাই ঘটনায় যুক্ত দোষীদের পুলিশ অবিলম্বে গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করুক।” পুলিশ জানিয়েছে, দুই পক্ষই থানায় অভিযোগ জানিয়েছে। ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। তদন্ত চলছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE