• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজেপি নেতার বাড়িতে হামলা

mur
আশুতোষ পালের ভাড়া বাড়িতে ভাঙা জানলা। কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র

রাতের অন্ধকারে বিজেপির নদিয়া উত্তর সাংগঠনিক জেলা সভাপতি আশুতোষ পালের বাড়িতে হামলা করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূলের লোকজনই এই হামলায় জড়িত বলে আশুতোষ পুলিশের কাছে অভিযোগ করেছেন। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

আশুতোষের আদত বাড়ি তেহট্টের কানাইনগর এলাকায়। দলের আগের উত্তর সাংগঠনিক সভাপতি মহাদেব সরকারকে সরিয়ে তিনি পদে বসার পরে, মাস দুয়েক আগে কৃষ্ণনগরের চৌধুরীপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। তাঁর অভিযোগ, বৃহস্পতিবার রাত ১২টা নাগাদ কয়েক জন দুষ্কৃতী চৌধুরীপাড়ার ওই বাড়িতে হামলা চালায়। তারা প্রথমে নেতার নাম ধরে ডাকাডাকি শুরু করে। সেই সঙ্গে গালিগালাজ করা হতে থাকে, খুনের হুমকিও দেওয়া হয়। এমনকি দরজা ভাঙারও চেষ্টা করে তারা। তা না পেরে ঢিল ছুড়ে জানালার কাচ ভেঙে দিয়ে তারা চলে যায়।

আশুতোষ বলেন, “আমি ঘুমিয়ে পড়েছিলাম। বাইরে চিৎকার-চেঁচামেচি শুনে আমার সঙ্গে থাকা এক আত্মীয় উঠে ছেলেগুলিকে জানায় যে আমি ঘুমোচ্ছি। তার পরেই ওরা অকথ্য গালিগালাজ করতে থাকে। ওরা বলে, ‘কৃষ্ণনগর শহরে থেকে তৃণমূলের বিরোধিতা করে যাবে না’। আমাকে খুনের হুমকিও দেয়।” আশুতোষের দাবি, তিনি কৃষ্ণনগর পুর এলাকায় লাগাতার সভা-সমিতি করতে থাকায় তৃণমূলের পায়ের নীচ মাটি সরে গিয়েছে। সেই কারণেই এই আক্রমণ। তৃণমূলের কৃষ্ণনগর শহর কমিটির সভাপতি শশীগোপাল সরকারের পাল্টা দাবি, “এই ধরনের কাজে আমাদের দলের কেউ যুক্ত থাকে না। প্রয়োজনও নেই। খোঁজ নিয়ে দেখেছি, ওটা ওদের দলীয় কোন্দলের ফল।”  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন