• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফেসবুকে আপত্তিকর পোস্ট, আটক যুবক 

Facebook
প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে আপত্তিকর পোস্ট করার অভিযোগে আটক করা হল এক যুবককে। চাকদহ থানার মশরা এলাকার ঘটনা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার ওই যুবককে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও অভিযুক্ত দাবি করেছেন, তিনি ওই পোস্ট করেননি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, চাকদহ ব্লকের তাতলা ১ গ্রাম পঞ্চায়েতের মশরা নবপল্লি এলাকায় ওই যুবকের বাড়ি। বছর পঁচিশের ওই যুবক পেশায় কাঠের মিস্ত্রি। তিনি গোয়ায় কাঠের কাজ করেন। মাস খানেক আগে বাড়ি ফিরেছেন। রবিবার ফেসবুকে তাঁর অ্যাকাউন্ট থেকে ওই পোস্ট করা হয় বলে অভিযোগ। ওই পোস্ট দেখে তাতলা ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান তৃণমূলের পার্থপ্রতিম দে বিষয়টি পুলিশকে জানান। এরপর পুলিশ অভিযুক্তকে আটক করে। পার্থপ্রতিম বলেন, “ছবিটা দেখার পর খুব খারাপ লাগছিল। এই কাজটা যে করেছে, খুব অন্যায় করেছে। এটা মেনে নেওয়া যায় না। যেই করুক না কেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে আবেদন জানিয়েছি।” 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবক জেরায় জানিয়েছেন, তিনি ঘটনার বিষয়ে কিছুই জানেন না। কয়েকজন বন্ধু তাঁর মোবাইল নিয়ে ঘাঁটাঘাটি করছিলেন। তাঁদের কেউ এই কাজ করতে পারেন বলে তিনি মনে করছেন। পাশাপাশি তাঁর দাবি, কোনও রাজনৈতিক দলের সঙ্গে তিনি যুক্ত নন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন