• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাড়িতে ঢুকে অ্যাসিড হামলা 

Acid Attack
প্রতীকী ছবি।

Advertisement

বাড়িতে ঢুকে ঘুমন্ত মহিলার উপরে অ্যাসিড হানার অভিযোগ উঠল বীরভূমের মল্লারপুরে। শুক্রবার গভীর রাতে জাবুনি গ্রামে ওই ঘটনার পরে ওই মহিলা রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানায় ঘটনায় এখনও কোনও লিখিত অভিযোগ হয় নি। তবে হাসপাতাল সূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর চল্লিশের ওই মহিলা গ্রামের প্রান্তে ইটের গাঁথনি ও টিনের ছাউনি দেওয়া একটি বাড়িতে থাকেন। তাঁর স্বামী মুম্বইয়ে শ্রমিকের কাজ করেন। বাড়িতে মহিলার সঙ্গে দুই ছেলে ও শাশুড়ি থাকেন। ওই রাতে বড় ছেলে বাড়ির বাইরে বারান্দায় শুয়ে ছিলেন। ছোট ছেলে ও তাঁর শাশুড়ি একটি ঘরে ও ওই মহিলা আরেকটি ঘরে ছিলেন। 

আক্রান্ত মহিলা জানান, শুক্রবার রাতের দিকে বিদ্যুৎ পরিষেবা ব্যাহত হচ্ছিল। একা ঘরে দরজায় ছিটকিনি না লাগিয়ে দরজায় ভিতর পাথর ঠেকিয়ে মহিলা শুয়েছিলেন। তাঁর কথায়, ‘‘রাত ১২টা নাগাদ দরজা খোলার শব্দ শুনে ঘুম ভেঙে যায়। তারপরেই কিছু বুঝে না উঠতেই আচমকা চোখ মুখ জ্বালা জ্বালা করতে লাগল। আমার চিৎকারে ছেলেরা ও আশেপাশের প্রতিবেশীদের ঘুম ভেঙে যায়।’’

হাসপাতাল সূত্রে খবর, ওই মহিলার মুখ ও গলার বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে। এক চিকিৎসক জানান, প্রাথমিক ভাবে মনে হচ্ছে কম তীব্র কোনও অ্যাসিড নিয়ে হানার ঘটনা ঘটেছে। তবে কতটা ক্ষতি হয়েছে তা বুঝতে ৪৮ ঘণ্টা সময় লাগবে। আক্রান্তকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাসিন্দারা জানান, গ্রামে রাতের অন্ধকারে বাড়ির ভিতর ঢুকে অ্যাসিড ছুড়ে কোনও মহিলাকে আক্রমণ করার ঘটনা এই প্রথম। তাঁদের দাবি, কারা এই ঘটনার সঙ্গে যুক্ত পুলিশ বের করুক। তবে পরিচিত কেউ ছাড়া এমন ঘটনা কেউ করতে পারবে না বলে আক্রান্তের পরিজনেরা দাবি করেছেন। পুলিশ জানিয়েছে, আগেকার কোনও বিবাদের জেরে এই ঘটনা কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন