• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুর্ঘটনায় মৃত পঞ্চায়েতকর্মী

Accident
প্রতীকী ছবি।

পিক-আপ ভ্যানের ধাক্কায়  মৃত্যু হল মোটরবাইকে সওয়ার এক পঞ্চায়েত কর্মীর। গুরুতর জখম হয়েছেন তাঁর সঙ্গীও। বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ খাতড়া-বাঁকুড়া রাস্তায় হিড়বাঁধ থানার হাতিরামপুরের কাছে পাথরডিহিতে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দীনবন্ধু কালিন্দী (৪১)। আহতের নাম সমীর ভুঁইয়া। দীনবন্ধুবাবুর বাড়ি হিড়বাঁধে। সমীরবাবু হিড়বাঁধ থানারই নদা গ্রামের বাসিন্দা। খাতড়া ১ পঞ্চায়েতের প্রধান তৃণমূলের পুতুল দে জানান, তাঁরা দু’জনই ওই পঞ্চায়েতের কর্মী। অন্য দিনের মতোই বুধবার অফিস থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময়ে দুর্ঘটনাটি ঘটে। পুতুলদেবী বলেন, ‘‘দীনবন্ধু পঞ্চায়েতের সহায়ক পদে কাজ করতেন। খুব ভাল কর্মী ছিলেন।’’

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় একটি মোটরবাইকে দীনবন্ধুবাবু ও সমীরবাবু খাতড়া  থেকে হাতিরামপুর মোড় হয়ে হিড়বাঁধে ফিরছিলেন। সেই সময়ে একটি পিক-আপ ভ্যানের সঙ্গে তাঁদের মোটরবাইকের মুখোমুখি ধাক্কা লাগে। ছিটকে পড়েন তাঁরা। গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই  মৃত্যু হয় দীনবন্ধুবাবুর। সমীরবাবুও গুরুতর জখম হন।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে খাতড়া মহকুমা হাসপাতালে নিয়ে যান। ডাক্তার জানান, দীনবন্ধুবাবুর মৃত্যু হয়েছে। সমীরবাবুর বাঁ হাত ভেঙে গিয়েছে। প্রাথমিক চিকিৎসার পরে, আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বাঁকুড়া মেডিক্যালে পাঠানো হয়। 

এসডিপিও (খাতড়া)  বিবেক বর্মা জানান, দীনবন্ধুবাবুর দেহটি ময়না-তদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যালে পাঠানো হয়েছে। পিক-আপ ভ্যানটিকে আটক করা হয়েছে। চালক পলাতক। বেপরোয়া ভাবে আসা একটি গাড়ি দীনবন্ধুবাবুকে চাপা দেয় বলে তাঁর পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন