Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Narenrda Modi

WB Election: ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালকে ফোন প্রধানমন্ত্রীর, টুইট করলেন ধনখড়

রাজ্যপাল জগদীপ ধনখড় মঙ্গলবার সকাল থেকে একাধিক টুইটে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন। প্রশাসনকে উপযুক্ত ব্যবস্থা নিতে বলেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৪:৩৭
Share: Save:

ভোট পরবর্তী হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করে রাজ্যপালকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী। টুইটারে সে কথা জানালেন জগদীপ ধনখড়। রবিবার বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বেশ কিছু হিংসার খবর পাওয়া গিয়েছে। সে নিয়েই এ বার প্রধানমন্ত্রী খোঁজ নিলেন রাজ্যপালের কাছ থেকে।

ধনখড় টুইটে লিখেছেন, ‘রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে ফোনে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কাছে আমিও উদ্বেগ প্রকাশ করেছি। দায়িত্বপ্রাপ্তদের উচিত এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া'।

ভোটের ফল ঘোষণার পরেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের কর্মীদের শান্ত থাকার নির্দেশ দিয়েছিলেন। তারপরে বিজেপি-র তরফ থেকে অভিযোগ করা হয়, রাজ্যে একাধিক জায়গায় তাঁদের দলের কর্মীদের উপর অত্যাচার করা হয়েছে। বেশ কয়েকজনকে হত্যা করা হয়েছে বলেও অভিযোগ করে গেরুয়া শিবির। তা নিয়ে লাগাতার আন্দোলনের কথাও বলা হয়।

অন্য দিকে, রাজ্যপাল জগদীপ ধনখড় মঙ্গলবার সকাল থেকে একাধিক টুইটে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন। সেখানে প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেন। টুইটে ট্যাগ করেন কলকাতা পুলিশ ও রাজ্য পুলিশকেও। প্রশ্ন করে বলেন, ‘বিদেশে অবস্থিত ভারতীয়রা প্রশ্ন তুলছেন, ভোট পরবর্তী হিংসা পশ্চিমবঙ্গেই কেন হবে? কেন এ ভাবে গণতন্ত্রকে হেনস্থা করা হবে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagdeep Dhankhar Narenrda Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE