Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Coronavirus in West Bengal

Bengal Polls: মমতার নির্দেশ অমান্য করেই চণ্ডীতলায় বিজয় মিছিল তৃণমূলের

শুক্রবার তৃণমূলের স্বাতী খন্দকারের জয়ের আনন্দে ডানকুনিতে দলের কর্মীরা বিজয় মিছিল বার করেন।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীতলা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ২৩:৫৮
Share: Save:

করোনার আবহে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অমান্য করেই বিজয় মিছিল করল তৃণমূল। শুক্রবার সন্ধায় চণ্ডীতলা বিধানসভার অন্তর্গত ডানকুনি কালিপুরে বিজয় মিছিল করেন তৃণমূল কর্মীরা।

বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা আসনে বিজেপি-র যশ দাশগুপ্ত এবং সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএমের মহম্মদ সেলিমের মতো হেভিওয়েট প্রার্থীদের হারিয়ে জয়ী হয়েছেন তৃণমূলের স্বাতী খন্দকার। শুক্রবার স্বাতীর জয়ের আনন্দে দলের কর্মীরা বিজয় মিছিল বার করেন। এলাকায় সবুজ আবির খেলা হয়। সেই সঙ্গে ‘খেলা হবে’ গানের ডিজে বাজিয়ে বিজয় মিছিল করেন তৃণমূলের কর্মী-সমর্থকেরা।

ক্ষমতায় আসার পর করোনা সংক্রমণ রুখতে মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রীর নির্দেশ ছিল, সংক্রমণ না কমা পর্যন্ত রাজ্যে কোনও রকম বিজয় মিছিল করা যাবে না। করোনায় রাশ টানা গেলে ব্রিগেডে বিজয় উৎসব পালিত হবে। তবে দলনেত্রীর সেই নির্দেশ উপেক্ষা করেই বিজয় মিছিল করতে দেখা গেল ডানকুনির তৃণমূল কর্মী-সমর্থকদের।

রাজ্যে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। এ নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে প্রশাসনের কপালে। এই আবহে তৃণমূলের এই বিজয় মিছিলে শাসকদলের কর্মী-সমর্থকদের একাংশের এই পদক্ষেপে প্রশ্নচিহ্ন উঠেছে। তবে জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, “বিজয় মিছিল করা যাবে না বলা হয়েছিল। অতি উৎসাহী হয়ে কেউ কেউ তা করে থাকতে পারেন। বিষয়টি দেখতে ডানকুনির তৃণমূল নেতৃত্বকে বলা হয়েছে। এখন দলের প্রথম একমাত্র কাজ করোনা মোকাবিলা করা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE