Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Deganga

Bengal Election: ফেসবুকে ভুয়ো পোস্টের অভিযোগ, দেগঙ্গায় আটক বিজেপি-র আইটি সেলের কর্মী

পুলিশ জানিয়েছে, হাড়োয়া বিধানসভায় এলাকায় বিজেপি-র আইটি সেলের হয়ে কাজ করতেন ওই যুবক।

অভিযুক্ত আকাশ মণ্ডল।

অভিযুক্ত আকাশ মণ্ডল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ২৩:৪৭
Share: Save:

নেটমাধ্যমে ভুয়ো পোস্ট করে গুজব ছড়ানোর অভিযোগে দেগঙ্গার এক যুবককে আটক করল সিআইডি। বৃহস্পতিবার রাতে দেগঙ্গা থানার পুলিশকে সঙ্গে নিয়ে এলাকায় হানা দিয়ে ওই যুবককে আটক করেন ভবানী ভবনের গোয়েন্দা কর্তারা। পুলিশ জানিয়েছে, হাড়োয়া বিধানসভায় এলাকায় বিজেপি-র আইটি সেলের হয়ে কাজ করতেন ওই যুবক।

পুলিশ সূত্রে খবর, আকাশ মণ্ডল নামে ওই যুবককে দেগঙ্গার বিশ্বনাথপুর এলাকা থেকে আটক করা হয়েছে। দেগঙ্গার চাতরা এলাকার বাসিন্দা আকাশ বিশ্বনাথপুরে এক আত্মীয়ের বাড়িতে থাকতেন। অভিযোগ, সম্প্রতি ফেসবুকে ভুয়ো পোস্ট করেন তিনি। সে পোস্ট ভাইরালও হয়। তাঁর সেই পোস্টে আম জনতার মধ্যে গুজব ছড়ানো হয়েছে বলেই দাবি সিআইডি এবং দেগঙ্গা থানার পুলিশের।

প্রসঙ্গত, এর আগেও দেগঙ্গার এক যুবকের ফেসবুক পোস্টকে ঘিরে ওই এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়েছিল। তার জেরে দেগঙ্গায় সম্প্রীতির পরিবেশও নষ্ট হয়েছিল।

২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই আকাশে পোস্টটি ভবানী ভবনের সিআইডি কর্তাদের নজরে আসে। ওই পোস্ট ঘিরে গুজবও ছড়াতে শুরু করে দেগঙ্গায়। বৃহস্পতিবার রাতে দেগঙ্গা থানার পুলিশকে নিয়ে বিশ্বনাথপুরে আকাশের আত্মীয়ের বাড়িতে হানা দেন সিআইডি-র কর্তারা। ওই বাড়ির চারদিক ঘিরে ফেলেন পুলিশ আধিকারিক এবং গোয়েন্দারা। এর পর সেখান থেকে আকাশকে আটক করে সিআইডি। তাঁকে ভবানী ভবনে নিয়ে গিয়ে জেরা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Communal harmony Deganga IT Cell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE