Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

WB election 2021: ‘নিয়মিত রান্নার গ্যাসের দাম বৃদ্ধি করে জনগণকে লুঠ করছে কেন্দ্র’, টুইটে আক্রমণ মমতার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ মার্চ ২০২১ ১১:৩১
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শিলিগুড়িতে মিছিলের আগেই রান্নার গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মুখ্যমন্ত্রী রবিবার টুইটারে লেখেন, ‘নিয়মিত রান্নার গ্যাসের দাম বৃদ্ধি করে সাধারণ মানুষকে লুঠ করছে বিজেপি। সবচেয়ে বেশি সমস্যায় পড়ছেন বাড়ির মহিলারা। এরপরেও কেন্দ্রীয় সরকার কর ছাড় দিয়ে খরচের ভার লাঘব করার চেষ্টা করছে না। এই পরিস্থিতির প্রতিবাদে আমি রবিবার শিলিগুড়ির মিছিলে হাঁটবো। এখনই রান্নার গ্যাসের দাম কমাতে হবে’। শিলিগুড়ির কর্মসূচির নতুন হ্যাশট্যাগ দিয়েছেন মমতা, ‘#ইন্ডিয়া এগেনস্ট এলপিজি লুট।’

প্রার্থিতালিকা ঘোষণার পর প্রথম রবিবারে উত্তরবঙ্গে প্রথমবার সভা করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গে তিন আসন ‘পাহাড়ের বন্ধু’-দের জন্য ছেড়েছে তৃণমূল। সেখানে কারা প্রার্থী হচ্ছেন, তা এখনও স্পষ্ট নয়। সেই বিষয়ে রবিবার কোনও ঘোষণা করা হয় কি না, সেদিকে নজর থাকবে। এ ছাড়া উত্তরবঙ্গের বাকি আসনে লোকসভা ভোটের নিরিখে অনেকটাই এগিয়ে আছে বিজেপি। সেই উত্তরেই প্রার্থিতালিকা ঘোষণার পর প্রথমবারের জন্য হাজির হচ্ছেন তৃণমূল নেত্রী। শুরু করছেন বিধানসভা ভোটের প্রচার। উত্তরের মন পেতে তাঁর কৌশল কী হবে? নজর থাকবে সেই দিকেই।

Advertisement

আগেই মমতা ঘোষণা করেছিলেন, শিলিগুড়ির মিছিল ও সভা থেকে দ্রব্যমূল্য বৃদ্ধি থেকে শুরু করে গ্যাসের দাম বৃদ্ধি, সব কিছুর বিরুদ্ধেই আওয়াজ তোলা হবে। শিলিগুড়ির দার্জিলিং মোড় থেকে শুরু করে ভেনাস মোড় পর্যন্ত প্রথমে পদযাত্রা হবে চলেছে। তারপর সফদর হাসমি চকে হতে হবে জনসভা। তার আগে টুইট করে সুর চড়ালেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন

Advertisement