Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

WB Election: বহরমপুরে দিলীপ ঘোষের হেলিকপ্টারে বিভ্রাট, গাড়িতেই কলকাতা ফিরলেন বিজেপি-র রাজ্য সভাপতি

মঙ্গলবার সকালে বহরমপুর স্কোয়ার ফিল্ড এলাকায় জনসংযোগ ও প্রাতর্ভ্রমণের কর্মসূচি ছিল দিলীপের।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৬:৫৬
Share: Save:

কলকাতা ফেরার পথে বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হেলিকপ্টার বিভ্রাট। মঙ্গলবার বেলা সাড়ে দশটা নাগাদ রঘুনাথগঞ্জ থেকে তাঁর হেলিকপ্টার এসে পৌঁছয় বহরমপুর স্টেডিয়ামে। সেখান থেকেই হেলিকপ্টারে কলকাতা রওনা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু হেলিকপ্টারে তিনি উঠে পড়ার পর কোনওভাবেই হেলিকপ্টারটি আর আকাশে উড়তে পারেনি। যান্ত্রিক ত্রুটির কারণেই যাত্রা শুরু করা সম্ভব হয়নি বলে জানানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, প্রায় ১ ঘণ্টা হেলিকপ্টারেই বসে ছিলেন দিলীপ। পরে বহরমপুরের যে হোটেলে তিনি ছিলেন, সেই হোটেলেই ফিরে যান। সেখান থেকেই গাড়ি করে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন বিজেপি-র রাজ্য সভাপতি।

মঙ্গলবার সকালে বহরমপুর স্কোয়ার ফিল্ড এলাকায় জনসংযোগ ও প্রাতর্ভ্রমণের কর্মসূচি ছিল দিলীপের। সেখান থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর নির্বাচন কমিশনের চাপানো নিষেধাজ্ঞা নিয়ে মুখ খোলেন তিনি। বলেন, ‘‘একজন রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে যে ভাবে উনি সাম্প্রদায়িক উস্কানি দিয়ে চলেছেন, শুধুমাত্র ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞাতেই তা বন্ধ করা সম্ভব নয়। ওঁকে নির্বাচনী প্রচার থেকেই সম্পূর্ণ ভাবে আলাদা করা দরকার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Dilip Ghosh West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE