Advertisement
১৫ জুলাই ২০২৪
Rajiv Banerjee

WB election 2021: নিজের গড়েই তৃণমূলের বিক্ষোভের মুখে রাজীব, দেখলেন কালো পতাকা

কালো পতাকা দেখান জোড়া ফুল শিবিরের কর্মী সমর্থকরা। সেই দেওয়া হয় ‘গো ব্যাক’ স্লোগানও।

রাজীবের কনভয় বার করে নিয়ে যাচ্ছেন নিরাপত্তা কর্মীরা।

রাজীবের কনভয় বার করে নিয়ে যাচ্ছেন নিরাপত্তা কর্মীরা। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ০১:৪৬
Share: Save:

হাওড়ার ডোমজুড়ে তৃণমূল থেকে বিজেপি-তে যাওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়কে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। শুনতে হল ‘গো ব্যাক’ স্লোগানও। তাঁকে দেখানো হয় কালো পতাকাও।

শনিবার ডোমজুড়ে যান রাজীব। সেখানে কর্মিসভা করেন তিনি। কর্মসূচি সেরে ফেরার পথে তৃণমূলের প্রবল বিক্ষোভের মুখে পড়েন তিনি। তাঁকে কালো পতাকা দেখান জোড়া ফুল শিবিরের কর্মী সমর্থকরা। সেই দেওয়া হয় ‘গো ব্যাক’ স্লোগানও। বিক্ষোভ চলার সময় এক তৃণমূল কর্মী রাজীবের গাড়ির খুব কাছাকাছি চলে আসেন। তিনি রাজীবকে হুমকিও দেন বলে অভিযোগ। সেই সময় বিক্ষোভ হঠাতে তৃণমূল কর্মীদের উপর রাজীবের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা লাঠিচার্জ করেন বলে অভিযোগ। সেই খবর চাউর হতেই বৃদ্ধি পায় উত্তেজনার মাত্রা। শুরু হয় পথ অবরোধ। যদিও রাজীবকে নিরাপদে বার করে নিয়ে যান নিরাপত্তা রক্ষীরা।

শনিবার প্রথম দফায় রাজ্যের ৫৬টি আসনের জন্য প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। সেই তালিকায় ডোমজুড় নেই। জল্পনা নিজের পুরনো কেন্দ্র ডোমজুড়ে বিজেপি-র প্রার্থী হতে পারেন রাজীব। কিন্তু নিজের গড়েই প্রবল বিক্ষোভের মুখে পড়ায় অস্বস্তিতে ওই বিজেপি নেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE