Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

WB Election: তৃতীয় দফার ভোটের দিন সাত আসনে প্রার্থী ঘোষণা মিমের

সাগরদিঘি-র এস এন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আসাদুদ্দিন ওয়াইসি জনসভায় ঘোষণা করেন, মোট ১৩টি বিধানসভা আসনে প্রার্থী দেবে মিম।

আসাদুদ্দিন ওয়াইসি ।

আসাদুদ্দিন ওয়াইসি ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ২৩:২৯
Share: Save:

পশ্চিমবঙ্গের তৃতীয় দফার ভোটগ্রহণের দিন সকালে আচমকাই ৭ আসন প্রার্থীদের নাম ঘোষণা করল এআইএমআইএম (মিম)। শনিবার দুপুরে মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি-র এস এন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মিম প্রধান আসাদুদ্দিন ওয়াইসি জনসভা করেন। সেখানেই তিনি ঘোষণা করেন, মোট ১৩টি বিধানসভা আসনে প্রার্থী দেবে মিম। বাকি ৬টি আসনে প্রার্থীদের নাম আগামী সপ্তাহের মধ্যে ঘোষণা হতে পারে বলেই জানান তিনি। মিম সূত্রে জানানো হয়েছিল, কেবলমাত্র মুর্শিদাবাদেই প্রার্থী দেবে মিম। কিন্তু মঙ্গলবার সকালে মিমের টুইটার অ্যাকাউন্টে জানানো হয়, ৭টি কেন্দ্রে প্রার্থী দেওয়া হল। উত্তর দিনাজপুরে মোফাক্কেরুল ইসলাম, মালদহের মালতিপুরে মতিউর রহমান ও রতুয়ায় সৈদুর রহমান এবং পশ্চিম বর্ধমান জেলার আসানসোল উত্তর কেন্দ্রের দানীশ আজিজকে প্রার্থী করা হয়েছে।

মুর্শিদাবাদ জেলার তিনটি আসনে প্রার্থী দিয়েছে মিম। জলঙ্গিতে অলসকউত জামান, সাগরদিঘিতে নুরে মেহেবুব আলম ও ভরতপুরে সজ্জাদ হোসেনকে প্রার্থী করা হয়েছে। চলতি বছর ৩ জানুয়ারি ফুরফুরা শরিফে এসে আব্বাস সিদ্দিকির সঙ্গে জোটের কথা চূড়ান্ত করে যান ওয়াইসি। কিন্তু মিমের সঙ্গে জোট শিকেয় তুলে আব্বাস নতুন দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট তৈরি করে বামফ্রন্ট ও কংগ্রেসের আসন রফা করে ভোটে লড়ছেন। এই অবস্থায় একক ভাবে কোনও রাজনৈতিক জোট ছাড়াই বাংলার নির্বাচনে লড়ছে মিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE