Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bishnupur

Bengal Election: বিষ্ণুপুরে বিজেপি-র গাড়ি ভাঙচুর, বোমাবাজির অভিযোগ, মানতে নারাজ তৃণমূল

দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলেরদাঁড়ি অঞ্চলে রাতের অন্ধকারে বিজেপি কর্মীদের বাড়ির সামনে বোমাবাজি, গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

তৃণমূলকর্মীদের বিরুদ্ধে বাইক ভাঙচুর করেছে বিজেপি।

তৃণমূলকর্মীদের বিরুদ্ধে বাইক ভাঙচুর করেছে বিজেপি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ২১:৫৯
Share: Save:

পঞ্চম দফার ভোটেও দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর এলাকায় সন্ত্রাস অব্যাহত রইল। দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলেরদাঁড়ি অঞ্চলে রাতের অন্ধকারে বিজেপি কর্মীদের বাড়ির সামনে বোমাবাজি, গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পাশাপাশি, দলীয় কর্মীদের লাগাতার হুমকি দেওয়া হল দাবি করেছে বিজেপি। যদিও এই অভিযোগ মানতে নারাজ তৃণমূল।

বিজেপি সূত্রে খবর, শুক্রবার রাতে ১০৭ নম্বর বুথের মণ্ডলপাড়া এলাকায় মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন দলের নেত্রী ময়না মণ্ডল এবং তাঁর দাদা। অভিযোগ, এলাকার ৪ তৃণমূলকর্মী তাঁদের পিছুধাওয়া করে। বেগতিক দেখে বাইক ফেলে রেখেই চম্পট দেন বিজেপি নেত্রী ও তাঁর দাদা। পরে তৃণমূলকর্মীরা ওই বাইকটি ভাঙচুর করে বলে অভিযোগ।

শনিবার ময়নার বাড়ির সামনে তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ করেছে বিজেপি। এই ঘটনার পর থেকে আতঙ্কিত নেত্রী এবং তাঁর পরিবার। অন্য দিকে, শনিবার স্থানীয় মহিলা মোর্চার সভানেত্রী শঙ্করী নস্করের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠেছে তৃণমূলআশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। পর পর দু’বার বোমা ফাটানো হয় বলে অভিযোগ শঙ্করীর। ইতিমধ্যেই বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

গোটা ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগেছেন জেলার বিজেপি নেতৃত্ব। দলের ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুফল ঘাটু বলেন, ‘‘এ বার শান্তিপূর্ণ নির্বাচন হওয়ায় তৃণমূল বুঝে গিয়েছে ওদের অবস্থা খারাপ। তাই ভয় পেয়ে বিজেপিকর্মীদের ওপর হামলা চালাচ্ছে ওরা। এলাকায় সন্ত্রাস বন্ধ না হলে শীঘ্রই এসপি অফিস ঘেরাও করে বিক্ষোভে শামিল হব।’’

তবে বিজেপি-র অভিযোগ মানতে নারাজ তৃণমূল। বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী বিধায়ক দিলীপ মণ্ডল বলেন, ‘‘এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। অপপ্রচার করে প্রচারে আসার চেষ্টা করছে বিজেপি। কিন্তু এ সব করে কোনও লাভ হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE