Advertisement
০৫ মে ২০২৪
Rajib Banerjee

Bengal Polls: ক্ষমতায় টিকে থাকতে বাইরের লোককে টাকা দিচ্ছে, প্রশান্ত কিশোরকে নিয়ে তৃণমূলকে আক্রমণ রাজীবের

রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘কন্যাশ্রী’, ‘রূপশ্রী’ এবং ‘সবুজ সাথী’ প্রকল্পের জন্য বরাদ্দ আরও বাড়বে বলেও প্রতিশ্রুতি দেন রাজীব।

শনিবার জিয়াগঞ্জে রাজীব।

শনিবার জিয়াগঞ্জে রাজীব। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জিয়াগঞ্জ শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২২:৪১
Share: Save:

ভোটপ্রচারে রাজ্যে আসা বিজেপি নেতাদের ‘বহিরাগত’ বলে কটাক্ষ করেছে তৃণমূল। এ বার মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী পরামর্শদাতা ভোটকুশলী প্রশান্ত কিশোরকে পাল্টা ‘বহিরাগত’ বলে আক্রমণ করলেন নব্য বিজেপি রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ‘‘তৃণমূল শুধু ক্ষমতা বোঝে। ক্ষমতায় টিকে থাকাই ওদের লক্ষ্য। তার জন্য বাইরে থেকে টাকা দিয়ে লোক এনেছে। ওই টাকা মানুষের মধ্যে বিলি করা উচিত ছিল।’’

মুর্শিদাবাদে বিজেপি-র প্রার্থী গৌরীশঙ্কর ঘোষের সমর্থনে শুক্রবার জিয়াগঞ্জে কর্মী সম্মেলন করেন রাজীব। অভিনয় থেকে সোজা প্রার্থী হওয়া তনুশ্রী চক্রবর্তীও রাজীবের সঙ্গে ছিলেন। সেখানেই নিজের পুরনো দলের বিরুদ্ধ‌ে আক্রমণে শান দেন রাজীব। তিনি বলেন, ‘‘তৃণমূল আমলে গত ১০ বছরে রাজ্যে উন্নয়ন হয়নি। শুধু দেনার বোঝা বেড়েছে। গৌরীশঙ্কর ঘোষকে বিজয়ী করুন আপনারা। আমি কথা দিচ্ছি, আগামী দিনে মুর্শিদাবাদের যুবকরা চাকরি পাবেন।’’

রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘কন্যাশ্রী’, ‘রূপশ্রী’ এবং ‘সবুজ সাথী’ প্রকল্পের জন্য বরাদ্দ আরও বাড়বে বলেও প্রতিশ্রুতি দেন রাজীব। তিনি বলেন, ‘‘তৃণমূল সরকার কন্যাশ্রী প্রকল্পে ২৫০০০ টাকা করে দেয়। আমরা ক্ষমতায় এলে ২ লক্ষ টাকা করে দেব। রূপশ্রী প্রকল্পে ২৫ হাজার টাকা দেয় এই সরকার। আমরা তা বাড়িয়ে ১ লক্ষ করে দেব। আমাদের সরকার এলে বয়স্ক মানুষরা ৫০০ টাকার পরিবর্তে ৩ হাজার টাকা করে ভাতা পাবেন।’’ রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী কার্ডকে ভোট কার্ড বলেও কটাক্ষ করেন রাজীব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE