Advertisement
০৭ মে ২০২৪
Twaha Siddiqui

আব্বাস ভোটে প্রভাব ফেলতে পারবে না, ক্ষমতায় ফিরবে তৃণমূলই, দাবি ত্বহার

আব্বাস নাকি এই ভোটে কোনও প্রভাব ফেলতে পারবে না। তৃণমূলই আবার ক্ষমতায় আসবে। এমনই দাবি করলেন ফুরফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি।

ত্বহা সিদ্দিকি ও আব্বাস সিদ্দিকি।

ত্বহা সিদ্দিকি ও আব্বাস সিদ্দিকি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ২১:১৭
Share: Save:

বাম-কংগ্রেসের সঙ্গে জোট এখনও চূড়ান্ত হয়নি। আসাদউদ্দিন ওয়াইসির ‘অল ইন্ডিয়া মজলিস-ই ইত্তেহাদুল মুসলিমিন’ (এআইএমআইএম বা মিম)-এর সঙ্গে জোটের রাস্তাও খোলা রাখছেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের নেতা আব্বাস সিদ্দিকি। জোট করেই বিধানসভা ভোটে লড়াই করতে চান আব্বাস। তবে যাই করুক, আব্বাস নাকি এই ভোটে কোনও প্রভাব ফেলতে পারবে না। তৃণমূলই আবার ক্ষমতায় আসবে। এমনই দাবি করলেন ফুরফুরা শরিফের পীরজাদা ত্বহা সিদ্দিকি।

শুক্রবার ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি যখন জোট করে তৃণমূল বিজেপির বিরুদ্ধে লড়াই এর কথা বলছেন সে সময় তাঁর কাকা ত্বহা বললেন, “সম্প্রীতির বাংলায় সাম্প্রদায়িক দলকে মানুষ ভোট দেবে না। তৃণমূল আবার ক্ষমতায় ফিরবে এ বিষয়ে আমি ৯৯ শতাংশ নিশ্চিত। রাজ্যের বিভিন্ন জায়গায় ঘুরে দেখেছি উন্নয়নের পক্ষে ভোট দেবে জনতা। মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের উন্নয়ন করেছেন তাই তিনিই সরকার গড়বেন।” যদিও কাকার এই দাবির প্রেক্ষিতে আব্বাসের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE