Advertisement
০৫ মে ২০২৪

বাবুলের উপস্থিতিতে ‘পরিবর্তন যাত্রা’-কে কালো পতাকা দেখাল তৃণমূল

কালো পতাকা দেখানো প্রসঙ্গে বাবুল বলেন, “তৃণমূল কংগ্রেস যা যা কালো কাজ করছে এই ১০ বছরে তাতে তাদের পতাকার রংটাই কালো হওয়া উচিত। ওটাই ওদের পতাকার আসল রং।”

পরিবর্তন যাত্রাকে কালো পতাকা।

পরিবর্তন যাত্রাকে কালো পতাকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২০
Share: Save:

বাঁকুড়া থেকে পশ্চিম বর্ধমানে প্রবেশ করা পরিবর্তন যাত্রাকে কালো পতাকা দেখাল তৃণমূল কংগ্রেস। কালো পতাকা দেখানোর সময় পরিবর্তন যাত্রার গাড়ির উপর ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এতে বাবুলের প্রতিক্রিয়া, তৃণমূলের পতাকার রং কালোই হওয়া উচিত।

বিজেপির পরিবর্তন যাত্রাকে ২ জায়গায় কালো পতাকা দেখানো হয়। অণ্ডালের দক্ষিণখণ্ড ও লাউদোহার লগনপুরে তৃণমূল কর্মী সমর্থকরা কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখান। সেই সময় পরিবর্তন যাত্রায় বাবুলের সঙ্গে ছিলেন পশ্চিম বর্ধমান জেলা বিজেপি সভাপতি লক্ষণ ঘোড়ুই।

কালো পতাকা দেখানো প্রসঙ্গে বাবুল বলেন, “তৃণমূল কংগ্রেস যা যা কালো কাজ করছে এই ১০ বছরে তাতে তাদের পতাকার রংটাই কালো হওয়া উচিত। ওটাই ওদের পতাকার আসল রং।” স্থানীয় তৃণমূল নেতৃত্বের পাল্টা অভিযোগ, সাংসদ হওয়ার পর কোনও কাজ করেননি বাবুল। তাই তাঁকে কালো পতাকা দেখান হল।

শুক্রবার বাঁকুড়া থেকে রানিগঞ্জ দিয়ে পশ্চিম বর্ধমানে প্রবেশ করে পরিবর্তন যাত্রা। রানিগঞ্জের বল্লভপুর হয়ে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে রানিগঞ্জ শহর ও বাজার এলাকা ঘুরে পাঞ্জাবি মোড়ে আসে। সেখান থেকে চলে যায় অন্ডাল। অন্ডাল উখড়া হয়ে পাণ্ডবেশ্বর। পাণ্ডবেশ্বরে শুক্রবার রাতে থাকবেন এই পরিবর্তন যাত্রায় অংশ নেওয়া বিজেপি নেতা কর্মীরা। শনিবার এই যাত্রা আসানসোল উত্তর বারাবনি, কুলটি ঘুরে পুরুলিয়ায় প্রবেশ করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE