Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Bengal Polls: বালির সিপিএম প্রার্থী দীপ্সিতার সমর্থনে প্রচার শ্রীলেখার, ‘হাল্লা বোল’ স্লোগান তুললেন অভিনেত্রী

নিজস্ব সংবাদদাতা
বালি ২০ মার্চ ২০২১ ১৬:৫৩
দীপ্সিতার সমর্থনে প্রচারে শ্রীলেখা।

দীপ্সিতার সমর্থনে প্রচারে শ্রীলেখা।
নিজস্ব চিত্র।

নির্বাচনের দিন যত এগিয়ে আসছে তত জোর বাড়ছে প্রচারে। এ বারের নির্বাচনে যে কয়েক জন প্রার্থীর উপর রাজনৈতিক মহলের নজর রয়েছে, তাঁদের মধ্যে একজন হাওড়ার বালি বিধানসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর। জেএনইউ-এর এই প্রাক্তনীর হয়ে প্রচার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শনিবার বালি বিধানসভা কেন্দ্রের বাদামতলা এলাকায় টোটো চড়ে ও পায়ে হেঁটে প্রচার করেন তিনি । শ্রীলেখা বলেন, ‘‘ফুল তো মরসুমে আসে, কিন্তু কাস্তে-হাতুড়ি-তারা থাকে সারা বছর। তাই হাল ফেরাতে এ বারে সংযুক্ত মোর্চার প্রার্থীদের মানুষ ভোট দেবে। দীপ্সিতার মতো তরুণ প্রজন্মের মানুষরাই পারবেন হাল ফেরাতে। কারণ তাঁদের শিরদাঁড়া এখনও সোজা। যে গিমিক ও ভাঁওতাবাজি চলছে তার একমাত্র বিকল্প যে সংযুক্ত মোর্চার প্রার্থীরা, মানুষ তা এখন বুঝতে পারছে।’’

শ্রীলেখা আরও বলেন, ‘‘আমি একজন অভিনেত্রী, তারকা নই। আমাদের মতো অনেকেই আছেন যাঁরা টাকার লোভে বিক্রি হয়ে যাননি। আমাকেও নানা প্রলোভন দেওয়া হয়েছিল। মাথা উঁচু করে বাঁচতে গেলে কিছু দাম তো দিতেই হবে। আমার মন যাতে সায় দিয়েছে, আমি সেই কাজই করেছি। নিজেকে বিকিয়ে দিইনি।’’ দীপ্সিতাকে জেতাতে ‘হাল্লা বোল’ স্লোগান তোলেন শ্রীলেখা।

Advertisement

বালিতে এ বার দীপ্সিতার লড়াই বিদায়ী বিধায়ক বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে ফের টিকিট পেয়েছেন তিনি। অন্য দিকে তৃণমূল সেখানে প্রার্থী করেছে চিকিৎসক রানা চট্টোপাধ্যায়কে।

প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর থেকেই প্রচার শুরু করেছেন দীপ্সিতা। প্রতিদিন নিজের বিধানসভা কেন্দ্রের অলি গলি চষে ফেলছেন তিনি। কিছুদিন আগেই তাঁর হয়ে প্রচার করেছেন বর্ষীয়ান সিপিএম নেতা হান্নান মোল্লা। বাম শিবিরের দাবি, বালিতে দীপ্সিতাই জিতবেন। কারণ, গত ৫ বছরে এলাকার উন্নয়নের জন্য কিছুই করেননি বৈশালী। তাই তাঁর উপর মানুষ ক্ষুব্ধ। অন্য দিকে, তৃণমূলের উপর মানুষের আস্থা নেই। বিকল্প একমাত্র বামপন্থীরাই। শনিবার প্রচারে গিয়ে সেই কথাই শোনা গেল শ্রীলেখার গলায়।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement