Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: মমতার পথে হেঁটে শুধুই ভার্চুয়াল প্রচারে অভিষেক, শনিবার মুখোমুখি নেটাগরিকদের

শনিবার সন্ধ্যা ৭টা থেকে নেটমাধ্যমে ‘লাইভ’ প্রচার শুরু করবেন অভিষেক। সেখানে নেটাগরিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেবেন।

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৫:৫০
Share: Save:

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পথ অনুসরণ করে বাকি দু’দফার ভোটের প্রচার শুধু মাত্র ভার্চুয়াল মাধ্যমে সীমাবদ্ধ রাখার সিদ্ধান্ত নিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানালেন তাঁর ভার্চিুয়াল প্রচারের কর্মসূচির কথাও।

শুক্রবার তৃণমূলের তরফে জানানো হয়েছে, নেটাগরিকদের সঙ্গে যোগাযোগের উদ্দেশে শনিবার সন্ধ্যায় ৭টা থেকে নেটমাধ্যমে ‘লাইভ’ প্রচার শুরু করবেন যুব তৃণমূল সভাপতি। তৃণমূল সূত্রে খবর, নেটমাধ্যমে ওই ‘লাইভ’ অনুষ্ঠানে নিজের বক্তব্য, দলের কর্মসূচি তুলে ধরার পাশাপাশি নেটাগরিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেবেন অভিষেক।

অতিমারি আবহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যে বাকি দু’দফার ভোটের প্রচার কর্মসূচি বাতিল করেছেন। মমতাও বৃহস্পতিবার রাতে জানিয়েছেন, পরবর্তী প্রচার কর্মসূচি নেটমাধ্যমেই সীমাবদ্ধ রাখবেন তিনি।

করোনা পরিস্থিতির কারণে বাকি দু’দফার ভোটের প্রচারে ‘রোড শো’ এবং মিছিল নিষিদ্ধ করেছে কমিশন। বৃহস্পতিবার এ বিষয়ে কমিশনের তরফে নির্দেশিকা জারি করা হয়েছে। যদিও জনসভার ক্ষেত্রে পুরোপুরি নিষেধাজ্ঞা জারি করা হয়নি। কমিশন জানিয়েছে, সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে, ‘কঠোর ভাবে দূরত্ববিধি মেনে’ সভা করা যাবে। কিন্তু রাজনৈতিক বিশ্লেষকদের অধিকাংশই মনে করেন, মাত্র ৫০০ জনকে নিয়ে সভার প্রস্তাব কোনও রাজনৈতিক দলের প্রথম সারির নেতা-নেত্রীদের কাছেই তেমন গ্রহণযোগ্য হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE