×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

Bengal Polls: ভোটের পরেও হিরণের ‘জনসংযোগ’ খড়্গপুরে, ভোটারদের সঙ্গে মাস্ক বিলি পুলিশকেও

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর ২৮ এপ্রিল ২০২১ ১৮:৫৭
খড়্গপুরের পুলিশকর্মীদের মাস্ক বিলি হিরণের।

খড়্গপুরের পুলিশকর্মীদের মাস্ক বিলি হিরণের।
নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর সদর বিধানসভা কেন্দ্রে ভোট শেষ হয়েছে গত ১ এপ্রিল। কিন্তু ‘জনসংযোগ’ শেষ হয়নি সেখানকার বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় তথা অভিনেতা হিরণের। ভোটের পর এ বার করোনা সচেতনতার বার্তা নিয়ে রেল-শহরে হাজির হলেন তিনি। আমজনতার পাশাপাশি পুলিশকর্মীদের কাছেও কোভিড-যুদ্ধে আরও সতর্কতা বজায় রাখার আবেদন জানালেন।

বুধবার সকালে হিরণ প্রথমে খড়্গপুর শহরের বিএনআর মাঠে যান। সেখানেই এখন শহরের মূল বাজার স্থানান্তরিত করা হয়েছে। সাধারণ মানুষের কাছে করোনা-বিধি মেনে চালার আবেদন জানানোর পাশাপাশি মাস্ক বিতরণ করেন তিনি। সেখানে হাজির পুলিশকর্মীদের কাছে হাতজোড় করে তাঁদের সচেতনতার বার্তা দেন হিরণ। যে পুলিশকর্মীরা শুধুমাত্র কাপড়ের মাস্ক ব্যবহার করছিলেন, তাঁদের হাতে সার্জিক্যাল মাস্ক তুলে দিয়ে অনুরোধ করেন যাতে সার্জিক্যাল মাস্কের উপর কাপড়ের মাস্ক ব্যবহার করতে। যে পুলিশকর্মীরা এতদিন সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিয়ে এসেছন তাঁদের কাছে অভিনেতার অনুরোধ, ‘‘এ বার থেকে অবশ্যই সার্জিক্যাল মাস্ক ব্যবহার করুন।’’

হিরণ বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, আগামী ২ মে ভোট গণনাকেন্দ্রে যাতে প্রত্যেককে কোভিড টেস্ট করিয়ে ভেতরে ঢুকতে দেওয়া হয়, সে বিষয়ে তিনি আবেদন জানিয়েছেন প্রশাসনের কাছে।

Advertisement
Advertisement